,

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় এস আই মাসুদ নিহত !!

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
রিদয় আহাম্নেদ,স্টাফ রিপোর্টার:- আজ রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই মাসুদ (৪৫) নামের এক পুলিশ নিহত হয়েছেন। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে ভাদালিয়া নামক স্থানে-এ  দুর্ঘটনা ঘটে।

নিহত এস আই মাসুদের বাড়ি রাজবাড়ী জেলায়। তিনি কুষ্টিয়া মডেল থানায় কর্মরত ছিলেন।

কুষ্টিয়া মডেল থানার এসআই আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে জানান, নিহত মাসুদ একটি অভিযোগের তদন্ত করার জন্য কুষ্টিয়ার সদর উপজেলার ভাদালিয়া গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই এস আই মাসুদ নিহত হয়।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে জানান, সরকারী কাজে কুষ্টিয়া মডেল থানার এসআই মাসুদ সদর উপজেলার ভাদালিয়া যাচ্ছিল এ সময় একই দিকে যাওয়া বালি বোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ সময় ট্রাকের পিচনের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই তিনি মারা যান। তিনি কুষ্টিয়া মডেল থানায় দীর্ঘ দিন ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক ও চালক এবং হেল্পারকে আটক করেছে।

অন্যদিকে,আজ রোববার সকালের দিকে কুষ্টিয়ায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত আরো ৩ জন। এতে আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। জেলার খোকসা ও মিরপুর উপজেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে।কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে চরমোনার ওরশ কাফেলার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।ফলে দুই জন নিহত হয়।

অপরদিকে,কুষ্টিয়া মেহেরপুর সড়কে খলিশাকুন্ডি থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী আলহাজ্ব পরিবহনের সাথে মটরসাইকেলের এ সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্য হয়। কুষ্টিয়ার পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা