,

কুষ্টিয়া-১ আসনে সাবেক এমপি আফাজ মনোনয়ন না পাওয়ায় সমর্থকদের বিক্ষোভ ও সড়ক অবরোধ !!

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; মাহাতাব উদ্দিন লালন:-কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে আওয়ামীলীগ দলীয় সাবেক এমপি ও বর্তমান দৌলত উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ দলীয় মনোনয়ন না পাওয়ায় তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে।

গতকাল রোববার বিকেল ৪টায় কুষ্টিয়া-প্রাগপুর সড়কের তারাগুনিয়া বাজারে আফাজ উদ্দিন আহমেদের সমর্থকরা এ বিক্ষোভ মিছিল ও টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

স্থানীয়রা জানায়, সাবেক ছাত্র নেতা এ্যাড. আ. ক. ম সরোওয়ার জাহান বাদশা আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাওয়ার খবর, সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের নিজ এলাকা তারাগুনিয়ায় ছড়িয়ে পড়লে তার সমর্থক ও এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে। প্রায় ঘন্টা ব্যাপী চলা সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল চলাকালে তারাগুনিয়া বাজারের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায় এবং সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে। দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করলে উত্তপ্ত পরিবেশ স্বাভাবিক হয়।

ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার এসআই শাহাদত হোসেন জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা