,

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইবি দলের খেলোয়াড়দের সংবর্ধনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্রীড়াসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে : ড. প্রফেসর শাহিনুর রহমান

সারা বাংলার ডেস্কঃ বাংলার সময় টুয়েন্টিফোর ডটকম: রেজা আহাম্মেদ জয়,কু্ষ্টিয়া:- ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেছেন, বর্তমানে জাতীয় পর্যায়ে যে উন্নয়ন তার সাথে তাল মিলিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে একাডেমিক, অবকাঠামোসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে। এরই সমান্তরালে চলছে ক্রীড়াঙ্গনে সাফল্য অর্জন। আজ (২৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সম্মেলন-কক্ষে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন এবং এ্যাথলেটিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭-২০১৮-য় চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপ-উপাচার্য উপস্থিত খেলোযাড়দের উদ্দেশ্যে বলেন, তোমরা শুধু বিশ্ববিদ্যালয় নয়, দেশের মানকেও সমুজ্জ্বল করেছো। তোমরা আমাদের অত্যন্ত গর্বের। তোমাদের অর্জন আমাদেরকে আনন্দে বিহ্বল করে তুলেছে। তোমরা স্ব-স্ব বিভাগ এবং একইসঙ্গে বিশ্ববিদ্যালয় ও দেশের সম্পদ। শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে দুপুর সাড়ে ১২টায় শুরু এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা উপস্থিত খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, তোমরা এই বিশ্ববিদ্যালয়কে অনেক দিয়েছো। আমরা তোমাদের প্রতি কৃতজ্ঞ। খেলোয়াড়দের অর্জনের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিন আশাবাদ ব্যক্ত করেন। সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন কমিটির আহ্বায়ক ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য ফাহিমা খাতুন এবং চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল দলের অধিনায়ক সিদরাতুল মোনতাহা সঙ্গীত ও ফুটবল দলের খেলোয়াড় মোহায়মেনুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে খেলোয়াড়দের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান এ বছর অনুষ্ঠিত মহিলা টি-২০ এশিয়া কাপে অনবদ্য ক্রীড়াশৈলী প্রদর্শনের জন্য জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য ফাহিমা খাতুনকে বিশেষ পুরস্কার প্রদান করেন। কলা অনুষদের ডিন প্রফেসর ড. নেছার উদ্দিন আহমদ, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম বানু, আইন ও শরীয়াহ অনুষদের ডিন ও আইন প্রশাসক প্রফেসর ড. রেবা মন্ডল, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মহাঃ আনোয়ারুল হক, বিভিন্ন বিভাগের সভাপতিবৃন্দ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান। সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা