,

ফের অনুরূপ আইচের লেখা গানে আসিফ আকবর

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :আপন চৌধুরী,বিশেষ প্রতিনিধি:-আবারও অনুরূপ আইচের লেখা একটি গানে কণ্ঠ দিলেন আসিফ আকবর। গানটি থাকছে ‘প্রেমের কবিতা’ শিরোনামের একটি ছবিতে। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন।

ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রপরিচালক রিয়াজুল রিজু। এই গানটির দুটি ভার্সন ব্যবহৃত হবে সিনেমায়। একটি রোমান্টিক ভার্সন ও অন্যটি দুঃখের ভার্সনে ‘প্রেমের কবিতা’ গান সিনে পর্দায় দেখানো হবে।

এ প্রসঙ্গে গায়ক আসিফ আকবর জানান, ‘প্রেমের কবিতা’ সিনেমার এই গানের ব্যাপারে আমার সঙ্গে মৌখিকভাবে কথা চূড়ান্ত হয়েছে। আশা করছি, ‘প্রেমের কবিতা’ সিনেমার গানটি সবার কাছে ভালো লাগবে। এ ছাড়া অনুরূপ আইচ তো জনপ্রিয় গীতিকার। আহম্মেদ হুমায়ুনও ভালো সংগীত পরিচালক। সব মিলিয়ে মনে হচ্ছে, ভালো একটা গান হতে চলেছে সিনেমার জন্য। অন্যদিকে অনুরূপ আইচ বলেন, প্রেমের কবিতা সিনেমার জন্য এই গানটি লিখেছি প্রায় দেড় বছর আগে। তখন থেকেই আসলে এই সিনেমার পরিকল্পনা বা কাজ শুরু হয়েছে। গানটি যেহেতু আসিফ গাইছেন, কাজেই এই গান ভালো সাড়া ফেলবে। গানটির খুব সুন্দর সুর করেছেন আহম্মেদ হুমায়ুন। উল্লেখ্য, মাত্র তিন মাস আগে প্রকাশিত অনুরূপ আইচের গান ‘মেঘ বলেছে’ আসিফ ও কর্নিয়ার দ্বৈত কণ্ঠে বেশ ভালো সাড়া ফেলেছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা