,

কোন পথে মডেল-অভিনেত্রী টয়া

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
আপন চৌধুরী,বিশেষ প্রতিনিধি:-‘বেঙ্গলি বিউটি’ শিরোনামের ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় ছোট পর্দার মডেল-অভিনেত্রী টয়ার। এটি নির্মাণ করেন যুক্তরাষ্ট্র প্রবাসী রাশান নূর। এই ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন টয়া।

গত ২০শে জুলাই এটি মুক্তি পায়। কিন্তু সেই সময় খুব বেশি সিনেমা হল পায়নি এই ছবিটি। ফলে আশাহত হন এই অভিনেত্রী। প্রথম ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন তিনি। কিন্তু বিধি বাম।

প্রত্যাশানুযায়ী ফলাফল হয়নি বলা চলে। বড় পর্দার কাজের কারণে চলতি বছরের শুরু থেকে ছোট পর্দায়ও অভিনয় কম করতে দেখা যায় তাকে। প্রথম ছবির পর এখনো নতুন কোনো ছবির খবরে আসেননি এই গ্ল্যামারকন্যা।

এই সময়ে কোন পথে হাঁটবেন তিনি?

নাটকেই স্থির হবেন নাকি চলচ্চিত্রের দিকে অগ্রসর হবেন?

এই বিষয়ে টয়ার ভাষ্য, আমি অভিনয় করতে চাই। চলচ্চিত্রে অভিনয় করা প্রত্যেক শিল্পীর ইচ্ছে থাকে। আমিও সেই ইচ্ছে থেকে অভিনয় করেছি। চলচ্চিত্রে আমার সবে শুরু। ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রে কাজ করতে চাই। এ ছাড়া ছোট পর্দায় আমি অভিনয় বন্ধ করিনি।

ছোট পর্দার বাইরে এই অভিনেত্রী ওয়েব সিরিজ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছেন বলে জানান। মিউজিক ভিডিওতেও এই অভিনেত্রীর দারুণ চাহিদা রয়েছে। গেল ঈদে প্রকাশিত তার অভিনীত ‘গার্লফ্রেন্ডের বিয়ে’ মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতাদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা