,

কুষ্টিয়ায় হানিফের পক্ষে প্রচারণায় যুবলীগ সভাপতি রবিউল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
মাহাতাব উদ্দিন লালন:-কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম বলেছেন গত সংসদ নির্বাচনে কুষ্টিয়ার মানুষ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফকে কুষ্টিয়া-৩(সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত করেছিলেন। এর সুফল সদর আসনের মানুষ পেয়েছে। বলা যায় প্রত্যাশার চেয়ে বহুগুন বেশি পেয়েছে। তাঁকে ভোট দিয়ে কোন ভুল করেনি মানুষ। তাই আগামী নির্বাচনে কুষ্টিয়ার মানুষ মাহবুবউল আলম হানিফকে বিপুল ভোটে পুনরায় নির্বাচিত করবেন।

তিনি গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকায় সাধারণ মানুষের মাঝে এমপি মাহবুবউল আলম হানিফের উন্নয়ন বার্তা সম্বলিত লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

জেলা যুবলীগ সভাপতি রবিউল ইসলাম বলেন স্বাধীনতা পরবর্তি সময়ে কুষ্টিয়া অবহেলিত জেলা হিসেবে পরিগনিত ছিল। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের কোন উন্নয়নের ছোয়া লাগেনি। কিন্তু গত ৫বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তিত্ব, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি নির্বাচিত হবার পর পাল্টে যায় জেলার চিত্র। কুষ্টিয়া সদর আসন তো বটেই এই উন্নয়নের ছোঁয়া গিয়ে পড়ে গোটা জেলা জুড়ে। বিশেষ করে কুষ্টিয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল, কুষ্টিয়া শহর বাইপাস সড়ক, শেখ রাসেল হরিপুর ব্রীজ, আধুনিকমানের সুইমিংপুল, মিনি স্টেডিয়াম, জিমনেসিয়াম ও ক্রিকেট স্টেডিয়াম, সুপেয় পানি সংরক্ষণ ব্যবস্থা, শতভাগ বিদ্যুতায়ন, সন্ত্রাস দুর্নীতি মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা, সামাজিক আগ্রাসন দমন ও সুশাসন প্রতিষ্ঠা, বিনোদনের পরিবেশ নিশ্চিতে পার্ক নির্মাণ, বহু শিক্ষা প্রতিষ্ঠানসহ ব্যাপক উন্নয়নে অবদান রেখেছেন এমপি হানিফ। এক কথায় বলা যায় কুষ্টিয়াবাসীর যে প্রত্যাশা ছিল তাঁর চেয়ে বহুগুন বেশি উন্নয়নে অবদান রাখেন কুষ্টিয়ার এই কৃতি সন্তান মাহবুবউল আলম হানিফ। রবিউল এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আজ থেকে ৫ বছর আগে আপনারা এই নেতাকে ভোট দিয়ে যেমন ভুল করেননি, তাই আগামী নির্বাচনেও প্রিয় এই নেতাকে ভোট দিয়ে কোনো ভূল করবেননা। বরং আগামী নির্বাচনে হানিফ ভাইকে ভোট দিলে সাংস্কৃতিক রাজনীতি কুষ্টিয়া পরিণত হবে উন্নয়নে রাজধানীতে।

এসময় রবিউল কুষ্টিয়া জেলা ও সদর উপজেলা যুবলীগের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে থানাপাড়া এলাকার প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ফিরিস্তি ও কুষ্টিয়ার এমপি হানিফের উন্নয়ন বার্তা সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা তৌফিকুর রহমান তুফান,কুষ্টিয়া সদর থানা যুবলীগের সহ-সভাপতি আফজাল হোসেন শিশির, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, শরীফ উল্লাহ সুমন, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বিপ্লব, সাধারণ সম্পাদক হিরক, রাজিবুর রহমান মুরাদ, সাবেক ছাত্রলীগ নেতা রানা প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা