,

অত্যাচার যখন উন্নয়নকে ছাড়িয়ে যায় তখন মানুষ মুক্তি চায়- অধ্যক্ষ সোহরাব উদ্দিন

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
শারিয়ার ইমন,কু্ষ্টিয়া থেকে – কুষ্টিয়ার আজ (শনিবার) বিভিন্ন স্থানে উঠান বৈঠকে ও শুভেচ্ছা বিনিময় কালে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, অত্যাচার যখন উন্নয়নকে ছাড়িয়ে যায় তখন মানুষ মুক্তি চায়।

বাংলাদেশ সংবিধানে উল্লেখ রয়েছে এদেশের মালিক জনগণ। আপনি আপনার ভোট নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন, নিজের বাঁক স্বাধীনতা থাকবে, জবাবদিহিতা থাকবে এমন একটি দেশ গড়তে আমরা ১৯৫২ এবং ১৯৭১রে সংগ্রাম করেছি। দেশটাকে স্বাধীন করেছি।

আজ আবার এই ভোটারবিহীন সরকার আপনাদের ভোটাধিকার হনন করেছে। আজ আমাদের দেশের মানুষের মধ্যে বাঁক স্বাধীনতা নেই, জবাবদিহিতা নেই। আপনারা নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন কি না সে বিষয়ে ভয়ে আছেন। তাই ভয় কে জয় করে মাঠে নামতে হবে। বর্তমান এই ভোটারবিহীন সরকার যদি আপনাদের ভোটাধিকার ফিরিয়ে না দেয় তাহলে আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে আপনাদের ভোটাধিকার ফিরিয়ে আনব। এই ভোটারবিহীন সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে ভরে রেখেছে।
সেই সাথে আমাদের নেতা তারুণ্যের প্রতীক তারেক রহমানকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে সাজা প্রদান করে যাচ্ছে। শুধু তাই নয় এই ভোটারবিহীন সরকার ৯০ হাজারেরও বেশি গায়েবী মামলা দিয়ে জেলে ভরে রেখেছে বিএনপি দলীয় লক্ষ লক্ষ নেতাকর্মীদের।
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আমরা আজ নির্বাচনে অংশগ্রহণ করেছি। প্রয়োজন হলে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য গণতান্ত্রিক সংগ্রাম চালিয়ে যাব।
আজ শনিবার কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর, লক্ষিপুর, মঙ্গলবাড়িয়া সহ বিভিন্ন এলাকায় ধানের শীষের পক্ষে উঠান বৈঠক ও শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা