,

যারা নাশকতা-সন্ত্রাসীর দায়ে অভিযুক্ত তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে এটাই যোক্তিক : হানিফ

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম
কু্ষ্টিয়া থেকে রেজা আহাম্মেদ জয়:-‘সকল নির্বাচন অবাধ সুষ্ঠু করতে কমিশনকে সব ধরনের সহযোগীতা করতে বর্তমান সরকার বদ্ধপরিকর’ এমন মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আমরা চাই উৎসব মুখর পরিবেশে সকল দল নির্বাচনে অংশ নিক। কিন্তু লেভেল প্লেয়িং ফিল্ডের নামে বিএনপি যদি সন্ত্রাসীদেরকে পূর্ণবাসন করতে চায়, সেটা তো সরকার মেনে নিতে পারেনা। এই সযোগ দেওয়া হবে না। যারা নাশকতা-সন্ত্রাসীর দায়ে অভিযুক্ত তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে এটাই যোক্তিক।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এসময় হানিফ আরো বলেন, নির্বাচনকালীন সময়ে পুলিশ নাশকতাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে সাড়াশী অভিযান চালাবে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে এটাই প্রত্যাশিত। আর সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালালেই বিএনপির জ্বালা হয়, যে কোন সন্ত্রাসীকে ধরলেই তারা তার পক্ষে সাফাই শুরু করে। পক্ষ নিয়ে বিএনপি প্রমান করেছে আসলেই তারা সন্ত্রাসী দল।
এসময় কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, তথ্য-গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা