,

রাশেদ প্রহর ও সারা জেরিনের প্রেম কাহিনী নিয়ে “নিশ্চুপ ভালোবাসা”

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
আপন চৌধুরী,বিশেষ প্রতিনিধি:-গতকাল পুবাইল জাকির শুটিং হাউসে শুভ মহরতের মাধ্যমে শুরু হয় পুর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’ শুটিং সিনেমাটিতে অভিনয় করেছেন এপার ওপার বাংলার রেদওয়ান রাশেদ প্রহরের বিপরীতে অভিনয় করবেন সারা জেরিন।

আর কে প্রোডাকশনের ব্যনারে ‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমাটি নির্মাণ করছেন গ্রীণলুক এন্টারটেইনমেন্ট। সিনেমাটির কাহিনী সংলাপ করেন কিশোর রাব্বানী, পরিচালনা রুবেল মাহমুদ ও প্রযোজনায় রাশেদ খান

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক রুবেল মাহমুদ জানান, নিশ্চুপ ভালোবাসা’ ছবিটিতে একটি মিষ্টি প্রেম কাহিনী দেখানো হবে। সিনেমাটি’তে বেশ কিছু মেসেজ রয়েছে। আমার জানা মতে এ ধরনের সিনেমায় ঢাকাই চলচ্চিত্রে এর আগে হয়নি। দর্শকের নতুন কিছু উপহার দেয়ার জন্য এমন একটি গল্প বেছে নেওয়া। সিনেমাটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস৷

রেদওয়ান রাশেদ প্রহর বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে বলেন, এই সিনেমার গল্পটা আমাকে মুগ্ধ করেছে। এছাড়া একেবারেই মৌলিক গল্পের একটি সিনেমা ‘নিশ্চুপ ভালোবাসা’এই সিনেমায় আমার যে চরিত্র সেখানে অভিনয় করার অনেক সুযোগ রয়েছে। সবমিলিয়ে আমি দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছি।

‘নিশ্চুপ ভালোবাসা’ সিনেমাটিতে রাশেদ প্রহর ও সারা জেরিন সহ ,, আফফান মিতুল ,রিপন গাজি, রাশেদ খান, নুর হোসাইন চার্লি,উত্তম অধিকারী, জ্যাকি আলমগীর, শিমু আহমেদ সহ আরো অনেকে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা