,

কিছু প্রশাসনিক, ক্ষমতাসীন নেতৃবৃন্দ সাধারণ ভোটার ও বিএনপি নেতাকর্মীদের হুমকি দিচ্ছে -সোহরাব উদ্দিন

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম আবু তালহা রাসেল,স্টাফ রিপোর্টার:-আজ মঙ্গলবার বিকেলের দিকে কুষ্টিয়া-৩ (সদর) আসনে জুগিয়া ভাটাপাড়া, মন্ডলপাড়া ও মাদ্রাসা পুকুর এলাকায় ধানের শীষের পক্ষে সাবেক সংসদ সদস্য ও কুষ্টিয়া জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন স্থানীয় বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার অভিযান চালায়।

প্রচারের সময়ে সাধারণ জনগণকে অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, বিগত সংসদ নির্বাচনে আপনারা আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেননি। ভোট কেন্দ্রগুলো যাওয়ার মতো কোনো পরিবেশ ছিল না। আগামী ৩০ শে ডিসেম্বর যে জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে সেই নির্বাচনে আপনারা সকলে মিলে আপনাদের পছন্দ মতন প্রার্থীকে ভোট দেয়ার জন্য কেন্দ্রে যাবেন। সেই সাথে আপনাদের প্রতি অনুরোধ, দেশের শান্তি ও আপনাদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার জন্য ধানের শীষে ভোট দিবেন। এটা সত্য যে এখন পর্যন্ত কিছু প্রশাসনিক ও স্থানীয় ক্ষমতাসীন নেতৃবৃন্দ সাধারণ ভোটার এবং বিএনপি নেতাকর্মীদের হুমকি প্রদান করছে। আমরা আশা করব আপনারা জনগণ সকলে মিলে আপনার পবিত্র আমানত আপনার ভোট দেয়ার জন্য ভোট কেন্দ্রে যাবেন।

অধ্যক্ষ সোহরাব উদ্দিন আরো বলেন,আপনারা সকলে এক থাকলে ইনশাআল্লাহ সকল বাধা অতিক্রম করে আপনাদের পছন্দমত প্রার্থীকে ভোট দিতে পারবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিবারের প্রতি যে ষড়যন্ত্রের করছে এই সরকার আপনার একটি ভোট পারে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পরিবারকে এই ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করতে।একটা দেশে ভোট যদি সুষ্ঠু না হয় তবে সে দেশে কোন ভাবেই শান্তি আসে না। আমরা আশা করব আগামী ৩০শে ডিসেম্বর জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ হবে। আর এটা যদি সম্ভব হয় তবেই দেশে সুবাতাস বইবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা