,

কুষ্টিয়ার কুমারখালীতে আগুন লেগে ৭টি পরিবার সর্বশান্ত ! !

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; কুমারখালী থেকে লিপু খন্দকার :- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর সর্দারপাড়া গ্রামে আগুন লেগে ৭টি পরিবার সর্ব শান্ত এবং প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।

আনুমানিক রাত ১১ টার পরে শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর সর্দারপাড়া গ্রামে গ্রামে চুলার আগুন থেকে আগুনের সুত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে।

এলাকাবাসী জানায় দিনমজুর হতদরিদ্র এই ৭টি পরিবার একে ওপরের পরিজন এবং একত্রে সামান্য জমির উপর পাশাপাশি বসবাস করার কারনে এক বাড়ীতে আগুন লাগার পর আগুনের লেলিহান শিখা সর্বত্র ছড়িয়ে পড়ে। প্রথমে মান্নান পিতা তুরাপ আলীর বাড়ীতে আগুনের সুত্রপাত ঘটে। তারপর সুরুজ আলী, মুসা উভয় পিতা মান্নান, জামাত আলী পিতা তুরাপ আলী সর্দার, বাবু পিতা জামাত আলী ও ইবাদ আলী পিতা গনিরদ্দির বাড়ীতে আগুন লেগে যায়। এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনতে না পারলে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায় তাদের ঘরের আসবাবপত্র, জমাকৃত যত্সামান্য অর্থ, ধান, চাউল, পেঁয়াজ রসুন সব মিলিয়ে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। পরিবারের সদস্যরা আহাজারি করে জানায় মাথার উপরের চাল সহ শেষ আশ্রয় টুকু হারিয়ে তারা এখন সর্ব শান্ত।

কল্যাণপুর সর্দারপাড়া গ্রামে আগুন লেগে ৭টি পরিবার সর্বশান্ত-এর বিষয়টির প্রতি নেকনজর দেবার জন্য উপজেলা নির্বাহী অফিসার, অত্র এলাকার চেয়ারম্যান সহ বিবেকবান মানুষের দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা