,

কুষ্টিয়ায় কবি আজিজুর রহমান সড়ক ব্যবসায়ী সমাজ কল্যান সমিতি সাধারন সভা ‘১৮

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম; কুষ্টিয়া থেকে রেজা আহাম্মেদ জয়:-কুষ্টিয়া রাজার হাট আলো কমিউনিটি সেন্টারে কবি আজিজুর রহমান সড়ক ব্যবসায়ী সমাজ কল্যান সমিতির আয়োজনে সাধারন সভা ৪ই ডিসেম্বর ২০১৮ইং অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি হাজী আব্দুস সালাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ খান বাবু এর সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন উক্ত সমিতির উপদেষ্টা পরিষদের আহবায়ক কাজী আজিজুর রহমান।

সমিতির সাবেক উপদেষ্টা আরিফুর রহমানের সার্বিক পরিচালনায় আরো উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি আতিয়ার রহমান, রিপন মন্ডল, যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম লাটকু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম খান মজনু, দপ্তর সম্পাদক হারুন-অর-রশিদ টুটুল, ধর্ম সম্পাদক ইয়ার আলী, প্রচার সম্পাদক সোহেল আকরাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শ্রী প্রবীর কুমার বিশ্বাস, সদস্য আনিসুজ্জামান, আলতাফ হোসেন, দেবাশীষ সাহা জনি, বশিরুল ইসলাম বশির। উপদেষ্টা পরিষদের যুগ্ম-আহবায়ক হাজী কাজল রশিদ, সদস্য মাসুদুর রহমান পান্না, মুনজিল হোসেন, দেলোয়ার হোসেন, নুরুল হক বাচ্চু, শওকত আলী, এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক কার্যনির্বাহী সদস্য ডা. রবিউল হক খান, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার নাসির উদ্দিন আহম্মেদ, জিয়াউল হক জিয়া, ঐতুবৃ ক্যামিকেল ব্যবস্থাপনা পরিচালক ফজলে করিম খোকা সহ গন্যমান্য ব্যবসায়ী বৃন্দ। সংবাদ সুত্রে জানা যায় ১৯৯০ সালে এই সমিতি প্রতিষ্ঠিত হয়েছে।

কবি আজিজুর রহমান সড়ক ব্যবসায়ী সমাজ কল্যান সমিতি সাধারন সভাতে বক্তারা বলেন, প্রতিষ্ঠিত লগ্ন থেকে এ পর্যন্ত যত সদস্য বৃন্দ নির্বাচিত হয়েছে, তাদের অক্লান্ত পরিশ্রমে তাদের উপর অর্পিত দায়িত্ব দায়িত্ব ও কর্তব্য সততা ও নিষ্ঠার সাথে পালন ও সদস্যদের সহযোগীতার মাধ্যমে অত্র সমিতি বর্তমান অবস্থায় উপনিত হয়েছে। সমিতি সকল ব্যবসায়ীদের এই সমিতি রক্ষা করার দায়িত্ব আমাদের তাই পরবর্তীতে যারা সমিতির দায়িত্ব পালন করবেন তাদেরকে সততার সাথে দায়িত্ব পালন করতে হবে। নতুন করে যারা সমিতির দায়িত্ব নিবে তাদের অবশ্যই দায়িত্ববান ও নিষ্ঠাবান হয়ে দায়িত্ব পালন করবে তাদেরকে কমিটিতে নিয়ে আসতে হবে। সকল ব্যবসায়ী কাধে কাধ মিলিয়ে চলতে হবে, সমিতিটি যাতে কোন কলুশিত না হয় সে দিকে লক্ষ্য রেখে কাজ করতে হবে। দোকানদারেরা যাতে সমস্যায় ও বিপদে না পরে এই জন্য নির্বাচিত কমিটি ছাড়া জটিল ও কঠিন সিদ্ধান্ত নেওয়া কষ্টসাধ্য হতে পারে, সেই কারনে ব্যবসায়ীদের দিকে তাকিয়ে দ্রুত নির্বাচন দিয়ে নির্বাচিত কমিটির হাতে দায়িত্ব ভার অর্পন করার আহব্বান করেন। অনুষ্ঠান শেষে র্র্যাফেল ড্র ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা