,

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা-সহ দুই ব্যবসায়ী আটক !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
শিমুল আহাম্নেদ,স্টাফ রিপোর্টার:-কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৫৫ পিচ ইয়াবাসহ দুইজন আটক। আজ বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি বাজার এলাকায় অভিযান চালিয়ে মিনাজ উদ্দিন(৩৯) ও জুয়ের রানা(২৭) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ আটক করা হয় বলে জানা যায় ।

কুষ্টিয়া ডিবি পুলিশ সূত্র থেকে জানা যায়, দৌলতপুর উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা, কুষ্টিয়ায় কর্মরত ডিবি পুলিশের এস আই আব্দুল হালিম, তৌহিদুল আনোয়ার চৌধুরী ও এএসআই জোবাযের হোসেনসহ সংগীয় ফোর্সসহ বুধবার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালায়। উপজেলার মহিষকুন্ডি বাজারস্থ কোহিনুর নার্সিং হোম এর সামনে ৫৫ পিচ ইয়াবাসহ মহিষকুন্ডি বাজার এলাকার মৃত-আজিজুল হক বিশ্বাসের ছেলে মিনাজ উদ্দিন ও একই উপজেলার মহিষকৃন্ডি পূর্বপাড়ার মৃত মজিবর রহমান বিশ্বাসের ছেলে জুয়ের রানাকে আটক করে ।আটককৃতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের অফিসার ইনচার্জ বজলুর রহমান বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে বলেন, মাদক বিরোধী অভিযান চলছে। মাদকের বিরুদ্ধে কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এস.এম. তানভীর আরাফাত, পিপিএম স্যার যুদ্ধ ঘোষণা করেছে। এরই ধারাবাহিকতায় আমাদের এই মাদক বিরোধী অভিযান চলছে এবং চলবে। যতদিন পর্যন্ত এ দেশ থেকে মাদক চিরতরে নির্মূল না হয়।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা