,

সাতটি নাটকে কল্যাণ কোরাইয়া – ইশানা

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-বেশ কিছুদিন অভিনয়ে অনিয়মিত ছিলেন টিভি পর্দার প্রিয়মুখ কল্যাণ কোরাইয়া। বিশেষ করে কল্যাণ তার বাবাকে হারিয়ে প্রচণ্ড বিষণ্ন ছিলেন। তবে চলতি মাস থেকে আবারও অভিনয়ে বেশ ব্যস্ত হয়ে উঠেছেন কল্যাণ কোরাইয়া।

অভিনয়ে ফিরে অভিনেত্রী লাক্স সুন্দরী ইশানার সঙ্গে জুটিবদ্ধ হয়ে এরইমধ্যে চারটি নাটকের কাজ শেষ করেছেন। নাটকগুলো হলো মিজানুর রহমান লাবুর ‘সুন্দর তুমি যন্ত্রণা’ ও ‘উত্তরের যাত্রা’, আলী সুজনের ‘নিঃশব্দ বিচরণ’ ও সাকিব রায়হানের ওয়েব সিরিজ ‘ডিটেকটিভ লাভলু মিয়া’। ‘ডিটেকটিভ লাভলু মিয়া’ ওয়েব সিরিজে কল্যাণ ও ইশানা ডিবি চরিত্রে অভিনয় করেছেন। এই চারটি কাজের মধ্যে ওয়েব সিরিজটি নিয়ে কল্যাণ ও ইশানা সবচেয়ে বেশি আশাবাদী। আগামী ২৭ ডিসেম্বর থেকে কল্যাণ ও ইশানা দার্জিলিংয়ে সতীর্থ রহমান রুবেলের নির্দেশনায় আরও তিনটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন। এই তিন নাটকেই তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন। শুটিং শেষে আগামী ৩ জানুয়ারি তারা ঢাকায় ফিরবেন বলে জানালেন কল্যাণ।

এসব নাটকে আরও অভিনয় করবেন আনিসুর রহমান মিলন, গোলাম ফরিদা ছন্দা ও নাজিরা মৌ। নাটকগুলোতে অভিনয় প্রসঙ্গে কল্যাণ কোরাইয়া বলেন, ‘মাঝে বেশ খারাপ সময় গিয়েছে আমার। ঈশ্বরের কল্যাণে এখন বেশ কিছু ভালো কাজ করছি। এরইমধ্যে অনেকগুলো নাটকের কাজ শেষ করেছি, যার অধিকাংশ নাটকে আমার বিপরীতে আছেন ইশানা। ইশানার অভিনয়জীবনের শুরু থেকেই তার সঙ্গে নাটকে কাজ করছি। সহশিল্পী হিসেবে ইশানা খুব সহযোগিতাপরায়ণ একজন শিল্পী। আমাদের অভিনীত নতুন নাটকগুলো দর্শকের দারুণ ভালো লাগবে আশা করছি।’ ইশানা বলেন, ‘এই মুহূর্তে আমি বেশ কিছু ভালো ভালো গল্পের নাটকে অভিনয় করছি। সবগুলো নাটকেই আমার চরিত্রে দর্শক ভিন্নতা পাবেন। প্রতিটি নাটকেরই গল্প সুন্দর। সহশিল্পী হিসেবে কল্যাণ ভাই সবসময়ই খুব সহযোগিতাপরায়ণ।’ এদিকে লাবুর নির্দেশনায় ‘যে সমুদ্র দেখা হয়নি’ নাটকেরও কাজ শেষ করেছেন কল্যাণ কোরাইয়া। এতে তার বিপরীতে আছেন অর্ষা। কল্যাণ কোরাইয়া ও ইশানা প্রথম একসঙ্গে অভিনয় করেন ইভান রেহানের নির্দেশনায় ‘নির্বাপিত’ নাটকে। কল্যাণ কোরাইয়া রওনক হাসানের ‘বিবাহ হবে’ এবং শামীম জামানের ‘মওকা মালয়েশিয়া’ ধারাবাহিকেরও কাজ করছেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা