,

মাকে নিয়ে ওমরাহ হজ করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:- দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। মা ভক্ত সুজানা মাঝে মধ্যেই মায়ের সঙ্গে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। মা, বাবাকে নিয়ে নিজের আবেগের কথা শেয়ার করেন। এবার মাকে নিয়ে পবিত্র ওমরাহ হজ পালন করতে সৌদি আরব গেলেন সুজানা জাফর।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোববার দিবাগত রাত ৩টা ৪৫ মিনিটে সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেছেন জনপ্রিয় এই তারকা।

ওমরাহ হজ পালনের উদ্দেশ্য ঢাকা ছাড়ার আগে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর জানান, এবারই প্রথম তিনি ওমরাহ হজ পালনের জন্য যাচ্ছেন। তার সঙ্গে আছেন তার ভাই আনোয়ার হোসাইন ও মা আনোয়ারা বেগম।
সুজানা বলেন, ‘আব্বাকে সঙ্গে নিয়ে ওমরাহ হজ পালনের ইচ্ছে ছিল। কিন্তু তিনি বেঁচে নেই। অনেক বার যাবো ঠিক করেও যাওয়া হয়ে ওঠেনি। তাই এবার মা এবং ছোট ভাইকে নিয়ে ওমরাহ করছি। আমরা যেনো সহীহ্ভাবে পবিত্র ওমরাহ পালন করে যেন দেশে ফিরতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর জানান, সৌদির মক্কা নগরী থেকে ওমরাহ পালন করে তারা যাবেন মদীনায়। ওমরাহ পালন করে সৌদি আরব থেকে শেষে দেশে ফিরবেন ২০ ডিসেম্বর।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা