,

কুষ্টিয়া-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মাহবুব উল হানিফের পক্ষে গনসংযোগ ও লিফলেট বিতরন

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে আপন চৌধুরী:-আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের হেভিওয়েট প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মাহবুব উল আলমের পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ ও লিফলেট বিতরন করেছেন কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হানিফ এমপি’র আস্থাভাজন ছোট ভাই আতাউর রহমান আতা ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি ও প্রখ্যাত সাংবাদিক নেতা রাশেদুল ইসলাম বিপ্লব।

গতকাল কুষ্টিয়া শহরের থানার মোড় থেকে শুরু করে শাপলা চত্তর, মজমপুর গেট, রেনউইক গেটসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরনে অংশগ্রহন করেন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বিগত ১০ বছরে আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে আতাউর রহমান আতা বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে যে সরকারই ক্ষমতায় এসেছে তারা শুধু প্রতিশ্রুতি আর কথার ফুলঝুড়ি দিয়ে মানুষকে স্বপ্ন দেখিয়েছেন। বর্তমান প্রধানমন্ত্রী জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। বাংলাদেশের উন্নয়ন এখন দৃশ্যমান। পৃথিবীর নিম্ন মধ্যবিত্ত দেশগুলোর কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। দেশের মানুষের জীবনমানের অভূতপূর্ব উন্নতি হয়েছে। সর্বশ্রেণী পেশার মানুষ সার্বিকভাবে সকল উন্নয়নের সুবিধা গ্রহনের পাশাপাশি জীবন যাত্রায় উন্নতি সাধন করছে। আতাউর রহমান আতা বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার প্রচারনার একমাত্র বক্তব্য বর্তমান সরকারের দুই মেয়াদের উন্নয়ন।

কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, বর্তমান সরকারের বিগত ১০ বছরের উন্নয়ন চিত্র বিবেচনা করেই সাধারণ মানুষ নৌকা প্রতীকে ভোট দিবে। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় দেশ ক্ষমতায় আসার কোন বিকল্প নেই। তিনি আশাবাদ ব্যক্ত করেন বিগত ১০ বছরে আওয়ামীলীগ সরকারের উন্নয়নই আওয়ামীলীগকে পূনরায় দেশক্ষমতায় নিয়ে আসবে। সাধারণ মানুষ উন্নয়ন চাই। সুতরাং উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকার তথা জননেত্রী মেখ হাসিনার কোন বিকল্প নাই।

গনসংযোগ ও লিফলেট বিতরনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডা: এর সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এস এম কাদেরী শাকিল, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সাংগঠনিক সম্পাদক এস এম রাশেদ, দৈনিক দিনের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র কোষাধ্যক্ষ ফেরদৌস রিয়াজ জিল্লু, আওয়ামীলীগ নেতা ডাঃ আফিল উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল হক পল্লব, কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল আহম্মেদ, কুষ্টিয়া নিউজের সম্পাদক ও কুষ্টিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন লালন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা