,

“জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড” পেলেন কুষ্টিয়ার সুফি ফারুকের প্রতিষ্ঠান “গুরুকুল”

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : এস এম জামাল, কুষ্টিয়া থেকে: -চলতি বছরের ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ এর জন্য মনোনীত হয়েছে ৫০ জন তরুণের প্রতিষ্ঠান ও সংগঠন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আদ রোববার বিকালে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে এই তরুণদের হাতে পুরস্কার তুলে দেন।

দক্ষতা উন্নয়নে (স্কিল ডেভেলপমেন্ট) সেরা ৩০ এর মধ্যে এবার নির্বাচিত হয়েছেন কুষ্টিয়ায় প্রযুক্তিবিদ সুফি ফারুকের প্রতিষ্ঠান “গুরুকুল”।

গুরুকুলের প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুমের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

অনুষ্ঠানে জয় বলেন, “আজকে এখানে যারা আছেন, তারা তরুণ। তারা সবাই স্বপ্ন দেখেন এক উন্নয়নশীল বাংলাদেশের। তো চয়েস আপনাদের; আপনারা কি এগিয়ে যাবেন? নাকি আবার আগের মতো পিছিয়ে যাবেন? তবে আমার বিশ্বাস, আপনারা আর পিছিয়ে থাকবেন না। “আমরা দেশবাসীকে সাথে নিয়ে এগিয়ে নিয়ে যেতে চাই। তার জন্য প্রয়োজন নৌকায় ভোট। আমরা পরিশ্রম করছি দেশের জন্য। যতদিন ক্ষমতায় আছি, তা আমরা করে যাব।”

অনুষ্ঠানে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতির পর উন্নয়নশীল দেশের পথে অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করতে আহ্বান জানিয়ে জয় বলেন, “নৌকা যত দিন থাকবে, তত দিন বাংলাদেশ দ্রুত এগোতে পারবে।”

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেখ রেহানার ছেলে ও সিআরআই ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক। ছিলেন ডাক-টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী মোস্তাফা জব্বার, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা