,

আজ নিউইয়র্কে নগর বাউল জেমসের কনসার্ট

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-তীব্র শীতে যখন নিউইয়র্ক কাপছে, ঠিক তখনই প্রবাসী বাংলাদেশিরা মেতে রয়েছেন নগর বাউল জেমসকে নিয়ে। কারণ শীতকে ছাপিয়ে সবখানে এখন উঞ্চতা ছড়াচ্ছে নগর বাউল জেমস।

নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত চায়ের দোকান থেকে শুরু করে সুপার মার্কেট পর্যন্ত সবখানে আলোচনা- আড্ডায় স্থান পাচ্ছে আজ রবিবার অনুষ্ঠেয় জেমসের লাইভ কনসার্ট। প্রবাসী তরুণ-তরুণীদের মধ্যে কনসার্টকে ঘিরে ব্যাপক সাড়া পরিলক্ষিত হচ্ছে।

ব্যান্ড সংগীতপ্রিয় প্রবাসীরা আজ রবিবার ছুটির দিনকে বরাদ্দ করে রেখেছেন জেমসের জন্য। অনেকেই কাজ থেকে আগাম ছুটিও নিয়ে রেখেছেন। পরিবার-পরিজন নিয়ে কনসার্ট দেখার পরিকল্পনা করতেও ভুলছেন না প্রবাসীরা। তাদের মুখে একটাই কথা, নগর বাউল জেমস মানে গুরুর ব্যান্ড, প্রাণের ব্যান্ড।

প্রবাসীদের ব্যাপক আগ্রহ দেখে রীতিমতো অভিভূত কনসার্টের আয়োজক শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। তিনি বলেন, ২৩ ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত নগর বাউল জেমসের লাইভ কনসার্ট। এটি অনুষ্ঠিত হবে এস্টোরিয়ার প্রাণকেন্দ্র মেলরোজ বলরুমে।

কনসার্ট শুরু হবে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায়। দর্শকদের জন্য কনসার্ট ভেন্যুর দরজা খুলে দেয়া হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

কনসার্টে টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০ ডলার, ৫০ ডলার, ভিআইপি ১০০ ডলার। এছাড়া রয়েছে সিআইপি টিকিট। ২১ বছরের উর্ধ্বের প্রবাসীরাই শুধু এ কনসার্ট দেখার সুযোগ পাবেন।

আলমগীর খান আলম জানান, ইতোমধ্যে সিআইপি এবং ৩০ ডলারের টিকিট শেষ হয়ে গেছে। ভিআইপি টিকিট বিক্রি শেষ পর্যায়ে এবং ৫০ ডলারের টিকিট বিক্রি দ্রুত গতিতে এগিয়ে চলছে। তবে দর্শকদেরদের প্রচুর চাহিদার কারণে বলরুমের টিকেটের ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, আধুনিক সাউন্ড, লাইট ও এলইডি স্ক্রিনসহ একটি জমজমাট কনসার্ট নতুন বছরের আগমণ এবং বছরের শেষে দশর্কদের উপহার দেওয়ার প্রত্যয় নিয়ে আমরা কাজ করছি।

কনসার্টের যৌথভাবে স্পন্সর করেছে উৎসব গ্রুপ এবং ক্যাসেল হিল মেডিকেল। পাউওয়ার্ড বাই এনওআই ইন্স্যুরেন্স, শিফট ভিশন, জন ফাহিম, এইচএবি ব্যাংক, বিসমিল্লাহ পল্ট্রি ও নুরুল আজিম, অথেন্টিক অটো, লংজিভিটি হেলথ কেয়ার, সারা কেয়ার usa, ট্রু কেয়ার, মার্ক কেয়ার, মইনুল ইসলাম, ডাবল হৌর্স, বাংলা সিডপাপ, ইমিগ্র্যান্ট এল্ডার কেয়ার, ফাস্ট ট্র্যাক, সিলেট অটো, বোম্বে ভিডিও এন্ড ট্রাভেল, ষ্টার কাবাব জ্যামাইকা, Dr বর্ণালী হাসান, NY medical, ম কবির, well care

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা