,

রাজনীতির খেলোয়াড় থেকে ফুটবলের খেলোয়াড় হলেন আওয়ামীলীগের কুষ্টিয়া-৪ আসনে মনোনীত প্রার্থী

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে লিপু খন্দকার:-কুষ্টিয়ার কুমারখালী স্পোর্টিং ক্লাবের আয়োজনে সোনালী অতীত ঢাকা এবং সোনালী অতীত কুষ্টিয়ার মধ্য প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত ফুটবল খেলায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব সদর উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পিপি অনুপ কুমার নন্দী, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব আব্দুল মান্নান খান, খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সদস্য ও শিলাইদহ ইউপি চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন খান তারেক প্রমুখ।

ঢাকা ফুটবল টিমের অধিনায়ক ছিলেন বাবলু এবং অন্যান্য খেলোয়ারদের মধ্য ছিলেন চুন্নু, আসলাম, গাফফার, আরমান, আলফাজ, দ্বিপু ফেরদৌস, লাজুক, রশীদ, দিলীপ, মিনার, ডাবলু, জাকির, কাউছার হামিদ, ইসরাফিল ও মিলন। অপরদিকে কুষ্টিয়া জেলা ফুটবল টিমে সেলিম অধিনায়ক এবং অন্যান্য খেলোয়াড়দের মধ্য ছিলেন চিত্তাকর্ষক ও বিনোদনের জন্য আধুনিক মানুষিকতা ও তারুণ্যের প্রতীক বাংলাদেশ আওয়ামী লীগের কুষ্টিয়া -৪ এর জাতীয় সংসদ নির্বাচনে মনোনীত প্রার্থী ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ সামছুজ্জামান অরুণ, শরিফুল, কালা, ভগলু, সোহেল, শরীফ, রেজাউল, লিটন, সুমন, সবুজ, মুন্নু, স্বপন, মুকুল, হেলাল ও আজাদ। খেলায় সোনালী অতীত ফুটবল টিম ঢাকা – সোনালী অতীত কুষ্টিয়া জেলা টিমকে ২/১ গোলে পরাজিত করে। কুমারখালী – খোকসা বাসী খেলাটি অত্যন্ত আনন্দের সাথে উপভোগ করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা