,

পাত্র এমন চাই যার সঙ্গে বোঝাপড়াটা ভালো হয় -কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া নিয়মিত গান প্রকাশ করে আসছেন। এর মধ্যে বেশকিছু গান দ্বৈতকণ্ঠে গেয়েছেন আসিফের সঙ্গে। গানগুলো দর্শক-শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়েছে। এ ধারাবাহিকতায় সম্প্রতি অডিও, নাটক এবং প্লেব্যাক মিলিয়ে বেশ কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন। নতুন গান প্রকাশ নিয়ে কর্ণিয়া বলেন, নতুন বছরের শুরুর দিকে ধ্রুব মিউজিক স্টেশন থেকে ‘ঢাকাতে জ্যাম’ শিরোনামে একটি গান প্রকাশিত হবে। এখন গানটির ভিডিওর পরিকল্পনা চলছে। এর কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সঙ্গীতায়োজন করেছেন অ¤¬ান।

এছাড়া জুয়েল মোর্শেদের সঙ্গে ‘তুই তুকারি’ শিরোনামে একটি দ্বৈতগান আসবে। এর কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর-সঙ্গীতে নাভেদ পারভেজ। আর রেজওয়ান শেখের সুর-সঙ্গীতে ‘উড়ো উড়ো মন’ শিরোনামে আরেকটি গান আসবে। এর কথা লিখেছেন সজীব শাহরিয়ার।

সম্প্রতি কর্ণিয়া একটি নাটকের গানে কণ্ঠ দিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, গানটির শিরোনাম ‘তোর হয়ে আছি ঠিক করা হয়েছে’। কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সঙ্গীতায়োজনে রেজওয়ান শেখ। গানটি নাটকের পাশাপাশি আলাদাভাবে ভিডিওতে প্রকাশ পাবে প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশন থেকে।

রাজকন্যা নামে একটি সিনেমাতে গান করেছি। গানের শিরোনাম ‘যদি আসো একটু কাছে’। কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর-সঙ্গীতায়োজনে প্রমিত কুমার বাড়ৈ। সিনেমাটি পরিচালনা করছেন রাজু চৌধুরী ও শাহীন। স্টেজ শো প্রসঙ্গে কর্ণিয়া বলেন, ঢাকা ও ঢাকার বাইরে নিয়মিতই স্টেজ শো করছি। তবে সেরকম না। নির্বাচনের কারণে অন্যান্য বছরের তুলনায় এবারের শীত মৌসুমে শো-কম হচ্ছে। তবে আশা করছি, নির্বাচনের পর আশানুরূপ স্টেজ শো করতে পারবো। আর দেশের বাইরে স্টেজ শোর জন্য কথা চলছে। এর মধ্যে সাউথ আফ্রিকা, ভারত এবং থাইল্যান্ডে শোর ব্যাপারে কথা হয়েছে। তবে নির্বাচনের আগে বিদেশ সফরও আপাতত স্থগিত রাখা হচ্ছে। বিয়ে করা প্রসঙ্গে কর্ণিয়া বলেন, নতুন বছরের মাঝামাঝি বিয়ে করার ইচ্ছা আছে। পছন্দের পাত্র সম্পর্কে এখনই কিছু বলতে চাচ্ছি না। পাত্র এমন চাই যার সঙ্গে বোঝাপড়াটা ভালো হয়। আমার কাজের প্রতি যার ভালোবাসা এবং সম্মান থাকবে। এমন গুণসম্পন্ন একজন মানুষকে জীবনসঙ্গী করতে চাই।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা