,

কুষ্টিয়ার বিজয় মঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ : একই ফ্রেমে নৌকার চার কান্ডারী :

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে রেজা আহাম্মেদ জয়:- আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কু্ষ্টিয়া জেলা পাবলিক লাইব্রেরী চত্বরে নির্বাচনী সভায় বক্তব্য দেন। কুষ্টিয়ায় এক সাথে নৌকার চার কান্ডারীকে দেখে প্রধানমন্ত্রী জেলার আওয়ামী সংগঠনের সকল নেতাককর্মীকে নৌকাকে বিজয়ী করার জন্য বলেন।

 


এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ কু্ষ্টিয়া-৩ সদর আসনের প্রার্থী। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু কু্ষ্টিয়া-২ আসনের প্রার্থী। সরোয়ার জাহান বাদশা কু্ষ্টিয়া-১ আসনের প্রার্থী। সেলিম আলতাব জর্জ কু্ষ্টিয়া-৪ আসনের প্রার্থী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা এমপি লায়লা আরজুমান বানু, কু্ষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, গিয়াস উদ্দিন মিন্টু, যুগ্ম-সাধারন সম্পাদক স্বপন কুমার ঘোষ, প্রকৌশলী ফারুকউজ্জামান, সাংগঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, শেখ হাসান মেহেদী, রুহুল আজম, যুব ও ক্রীড়া বিষয় সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন রাজু, সদর থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আক্তারুজ্জামান মাসুম, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. সামস তানিম মুক্তি, সাংগঠনিক সম্পাদক আফরোজা আক্তার ডিউ সহ দলীয় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বুধবার বিকেলে তাঁর ব্যক্তিগত বাসভবন ধানমন্ডীর সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া, নওগাঁ এবং চাঁদপুরের নির্বাচনী জনসভায় প্রদত্ত ভাষণ দেন। তিন জেলার আওয়ামী লীগ এবং মহাজোটের নির্বাচনী প্রার্থীদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচয় করিয়ে দিয়ে তাঁদের জন্য জনগণের ভোট চান প্রধানমন্ত্রী।
ড. কামাল হোসেনের নাম উল্লেখ্য করে আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘যিনি একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইনজীবী হিসেবে পরিচিত, তাঁর কাছ থেকে কেউ এ ধরনের ব্যবহার আশা করে না। তিনি এর আগে আদালতে এটর্নী জেনারেলকে আশোভন মন্তব্য করেছেন এবং সাংবাদিককে খামোশ বলেও ধমক দিয়েছেন যোগ করেন প্রধানমন্ত্রী।
শেখ হাসিনা ভাষণে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার মাধ্যমে জনগণকে পুণরায় সেবা করার সুযোগ দানের জন্য আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, ‘আমরা ইতোমধ্যেই অনেক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে সেগুলি বাস্তবায়ন করেছি এবং অনেকগুলো বাস্তবায়নাধীন রয়েছে। কাজেই আমি দেশবাসীকে বলবো উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দিয়ে আমাদেরকে আরেকটি বার দেশসেবার সুযোগ করে দিতে। তিনি এ সময় বিএনপি-জামাত জোটকে প্রত্যাখ্যান করার আহবান জানিয়ে বলেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা যেন ক্ষমতায় আসতে না পারে। কারণ, তাহলে তারা দেশকে ধ্বংস করে দেবে।

এসময় প্রধানমন্ত্রী কুষ্টিয়ার উদ্দেশ্য দলীয় নেতাকর্মীদের বলেন কুষ্টিয়ার চারটি আসনে নৌকার দলীয় প্রার্থীদের বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রীর বক্তব্য শেষে কুষ্টিয়ার চার মনোনীত প্রার্থী এক মিনিট করে বক্তব্য দেন এবং তাদের বক্তব্য শেষে জেলার সভাপতি ও সাধারন সম্পাদক বক্তব্য দেন, তাদের বক্তব্য শুনে প্রধানমন্ত্রী সন্তুষ্ট প্রকাশ করেন ও সভা সমাপ্ত ঘোষনা করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা