,

সম্প্রতি ফেসবুক থেকে উধাও দুই নায়িকা !!

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-সম্প্রতি চলচ্চিত্রে খানিকটা অনিয়মিত তিনি। কাজ করছেন বেছে বেছে। কালেভদ্রে দেখা যায় ছোটপর্দার নাটক-টেলিছবিতে। সর্বশেষ অনন্য মামুনের ‘ইন্দুবালা’ নামের ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি।

অন্যদিকে নতুন প্রজন্মে সফল ও জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরইমধ্যে নামের শেষে যোগ করেছেন বেশ কিছু ব্যবসা সফল সিনেমা। জনপ্রিয়তা নিয়ে এখনো সিনেমায় সচল তিনি।

এই দুই নায়িকা এখনো একসঙ্গে কাজ করেননি। তবে গেল কয়েকদিন ধরেই তাদের নাম উচ্চারিত হচ্ছে একসঙ্গেই। আর তার কারণ কিন্তু খুশির কোনো খবর নয়। এই দুই নায়িকার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়েছে।

চিত্রনায়িকা পপি বলেন, ‘প্রায় ১৫ দিন আগে আমার আইডিতে কে বা কারা রিপোর্ট করেছিলো। তারপর টেম্পরালি ব্লক হয়ে যায়। পরে পুলিশের সহায়তায় সেই সমস্যার সমাধান করেছিলাম। কিন্তু হ্যাকাররা এরপর আমার আইডিটি হ্যাক করে। আমি সাইবার ক্রাইমে অভিযোগ করেছি। আশা করছি দ্রুতই আইডি ফেরত পাবো।’

তিনি আরও বলেন, ‘ডিজিটাল যুগে ফেসবুক যোগাযোগের খুবই গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। এখান থেকে দুনিয়ার সবকিছু বিষয়ে আপডেট থাকা যায়। আমিও আমার সাংবাদিক ভাই-বন্ধু ও সহকর্মীদের সঙ্গে যোগাযোগ করতে পারি। এমন একটি ব্যাক্তিগত প্রয়োজনের মাধ্যম যারা হ্যাক করে তারা আসলে বাজে লোক। প্রতিনিয়তই আইডি হ্যাকড হচ্ছে। এদের প্রতিহত করা জরুরি।’

অন্যদিকে চিত্রনায়িকা মাহি জানান, তার আইডিটিও হ্যাকিংয়ের শিকার হয়েছে। তবে পুলিশ চেষ্টা করছে আইডি উদ্ধারের। তার নতুন কোনো আইডি নেই। কেউ যেন নতুন কোনো আইডি থেকে বিভ্রান্ত বা ভোগান্তির শিকার না হন সেজন্য সবাইকে সচেতন থাকতেও বলেছেন এই ‘অগ্নি’কন্যা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা