,

জন্মদিনের পরই ধামাকা নিয়ে আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-প্রয়াত বরেণ্য চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের ‘ভাত দে’ সিনেমাতে অভিনয় করে একজন শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন আঁখি আলমগীর। সেই হিসেবে আঁখি আলমগীর একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। যদিও বা পরবর্তীতে তাকে আর অভিনয়ে পাওয়া যায়নি বললেই চলে।

তবে এই সময়ের মিউজিক ভিডিওতে আঁখি আলমগীরের উপস্থিতি প্রমাণ করে যে তিনি শুধু একজন সঙ্গীতশিল্পীই নয় , একজন ভালো অভিনেত্রীও বটে যার প্রমাণ তিনি দিয়েছিলেন সেই ছোট্টবেলাতেই। গুনী এই সঙ্গীতশিল্পীর আজ জন্মদিন। শুরুতেই জানতে চাওয়া হয়েছিলো বয়স হলো কতো? জবাবে মিষ্টি হেসে আঁখি আলমগীর বলেছেন ‘দেখে যতো মনে হয় ততো’। তারপর আর এই প্রসঙ্গে যাওয়াই হয়নি। আঁখি আলমগীরের জন্মদিনের প্রথম প্রহরটা শুরু হয় তার আদরের দুই মেয়ে ¯েœহা এবং আরিয়ার অপরিসীম ভালোবাসার মধ্যদিয়ে। তারা দু’জন মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, কেক কাটেন। এবারও যথারীতি তাই হলো। ১২.০৫ মিনিটের মধ্যে বাবা, মা এবং খুউব কাছের মানুষদের শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

আর এরপর মুঠোফোনে দেশে বিদেশের ভক্তদের ফোন, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভেচ্ছা বার্তা’তো দিনজুড়ে থাকেই। জন্মদিনের দুপুর ১২.৩০ মিনিটে চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হবেন তিনি সরাসরি তার ভক্ত, দর্শক এবং শুভাকাঙ্খীদের সাথে কথা বলতে। এরপর বাকীটা সময় পরিবারের সঙ্গে কাটানোর পর সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত প্রিয় প্রিয় কিছু মানুষ আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিয়ে সময় কাটবে তার। জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন,‘ মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে তিনি আমাকে সুস্থ, সুন্দর এক জীবন দিয়েছেন। আমার দুই মেয়ে ¯েœহা এবং আরিয়াকে নিয়ে, আমার ব্যক্তি জীবন, আমার সঙ্গীত জীবন’সহ সবমিলিয়ে আমি বেশ ভালো আছি। আমার ভালোবাসার মানুষেরা সবসময়ই আমার সঙ্গে আছেন এটাই জীবনের অনেক বড় প্রাপ্তি।’ এদিকে জন্মদিনের পরপরই নতুন নতুন ধামাকা গান নিয়ে আসছেন আঁখি আলমগীর। তবে বিস্তারিত এখনই জানাতে চাচ্ছেন না তিনি। গেলো বছর আসিফ আকবরের সঙ্গে আঁখি আলমগীরের ‘ওরে পাখি’, ‘টিপটিপ বৃষ্টি’,‘মন বাক্স’ ও ‘দস্যি মেয়ে’ গানগুলো প্রকাশিত হয়েছে। এছাড়া তার বাবা আলমগীর নির্দেশিত ‘একটি সিনেমার গল্প’তে রুনা লায়লার সুরে প্লে-ব্যাক করেও আলোচনায় ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা