,

‘কিস্তি কাদের’ ও ‘ডেঙ্গু নাসির’ নাটকে জুটিবদ্ধ আ খ ম হাসান ও সুস্মিতা

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-আ খ ম হাসান নাট্যপ্রেমী দর্শকের কাছে অনেক প্রিয় একজন অভিনেতা। দেশ-বিদেশে তার অভিনীত নাটকগুলো এখন ইউটিউবে বিশেষত বেশি জনপ্রিয়তা পায়। যে কারণে তার সমসাময়িক অনেক অভিনেতার চেয়ে মাসজুড়ে শুটিংয়ে তার ব্যস্ততা অনেক বেশি। বলা যায় প্রায় মাসজুড়েই থাকে তার ব্যস্ততা।

নতুন নতুন অভিনেত্রীদের সবসময়ই সহযোগিতার হাত বাড়িয়ে দেন আ খ ম হাসান।

এই সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক শানের ‘কন্যারে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে আলোচনায় আসা সুস্মিতা সিনহা এবার টিভি নাটকে অভিনয় করেছেন আ খ ম হাসানের বিপরীতে। একসঙ্গে দুটি নাটকে আ খ ম হাসান ও সুস্মিতা সিনহা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন।

নাটক দুটির নাম ‘কিস্তি কাদের’ ও ‘ডেঙ্গু নাসির’। এরই মধ্যে হাসান ও সুস্মিতা দুটি নাটকেরই কাজ শেষ করেছেন। নাটক দুটি নির্মাণ করেছেন মাসুদ করিম সুজন। রচনা করেছেন পাপ্পু রাজ। দুটি নাটকই প্রযোজনা করেছে ‘দাঁড়কাক’ মিডিয়া। দুটি নাটকে অভিনয় প্রসঙ্গে আ খ ম হাসান বলেন, ‘দুটি নাটকেরই গল্প মূলত আমাকে কেন্দ্র করে। গল্পের প্রয়োজনে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে সুস্মিতা সিনহা। সুস্মিতা নতুন হলেও অভিনয়ে বেশ ভালো করার চেষ্টা করছে। তার চেষ্টার এ ধারাবাহিকতা বজায় থাকলে ভবিষ্যতে অনেক ভালো একজন অভিনেত্রী হতে পারবে।’ খুলনার মেয়ে সুস্মিতা সিনহা বলেন, ‘আ খ ম হাসান ভাইয়ের সঙ্গে এর আগেও অভিনয় করেছি। তিনি খুবই সহযোগিতাপরায়ণ একজন শিল্পী। মাসুদ করিম সুজন ভাইকে অনেক ধন্যবাদ হাসান ভাইয়ের সঙ্গে আমাকে দুটি নাটকে অভিনয় করার সুযোগ করে দেওয়ার জন্য।’ নির্মাতা মাসুদ করিম সুজন বলেন, আসছে ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে দুটি নাটকই প্রচারে আসবে। টিভি নাটকে সুস্মিতার অভিষেক হয় ফেরদৌস হাসান রানার নির্দেশনায় ‘কী আজব অন্ধ’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। এরপর তিনি সালাউদ্দিন লাভলু, সকাল আহমেদ, হিমেল আশরাফের নির্দেশনাতেও নাটকে অভিনয় করেছেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিবিএতে অধ্যয়নরত। এদিকে আ খ ম হাসান অভিনীত শামীম জামান পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’ বাংলা ভিশনে প্রচার শুরু হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা