,

খলনায়িকা হিসেবে অভিষেক হচ্ছে এবার মুনমুনের

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-একসময়ের সাড়া জাগানো নায়িকা মুনমুন খলনায়িকা হিসেবে অবির্ভূত হচ্ছেন। মিজানুর রহমান মিজান পরিচালিত তোলপাড় সিনেমায় তাকে খলনায়িকা হিসেবে দেখা যাবে। সিনেমাটি মার্চে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।

মুনমুন বলেন, আমি সবসময় অভিনয় শিল্পী হিসেবে পরিচিত হতে চেয়েছি। আমার অভিনয় পছন্দ করে একসময় পরিচালকরা আমাকে সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করিয়েছেন। আমার ওপর নির্ভর করে গল্প লিখেছেন। চলতি বছরটা আমার জন্য সুখের। কারণ এ বছর খলনায়িকা হিসেবে অভিষেক হচ্ছে আমার। তিনি বলেন, খল চরিত্রে অভিনয় করার সুযোগ একটু বেশি। তাছাড়া নায়িকা হিসেবে দর্শক অনেক দেখেছেন আমাকে। এরই মধ্যে আমি ৯০টিরও বেশি সিনেমায় নায়িকা হিসেবে কাজ করেছি। খলনায়িকা হিসেবে দর্শক আমাকে কতটা গ্রহণ করে, তা আমি দেখতে চাই। তবে আমি শুধু খল চরিত্রেই অভিনয় করছি, তা নয়। আমি গত বছর বেশ কয়েকটি চলচ্চিত্রে নায়িকা হিসেবেও কাজ করেছি। এর মধ্যে পদ্মার প্রেম অনেক সুন্দর একটি চরিত্রে অভিনয় করেছি।

তোলপাড়ে অভিনয় করছেন সনি রহমান, মৌমিতা, মাহমুদুল ইসলাম মিঠু, ফকিরা, চিকন আলী, রুমি, মারুফ আকিব, আলেকজান্ডার বো, রেবেকা প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা