,

বিটিভিতে সাঈদ বাবু ও টয়া’র ‘শেষ ভালো যার’

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সাঈদ বাবু এখন টিভি নাটকে অভিনয়ের চেয়ে সিনেমায় অভিনয়েই বেশি গুরুত্ব দেবার চেষ্টা করছেন। তবে বিটিভিতে প্রচার শুরু হওয়া ‘শেষ ভালো যার’ নাটকটিতে অভিনয় করছেন তিনি বেশ আগ্রহ নিয়ে।

কারণ তার ভাষ্যমতে বিটিভির নাটক যে দর্শক এখনো দেখেন তার প্রমাণ তিনি পাচ্ছেন নাটকটি প্রচার হবার পর থেকেই। যা সাধারণত অন্যান্য স্যাটেলাইট চ্যানেলে অন্য কোন ধারাবাহিক নাটক প্রচারের পর খুব কমই পেয়ে থাকেন। আবার এই সময়ের আরেক জনপ্রিয় অভিনেতী টয়াও এখন মাত্র দুটি ধারাবাহিকে অভিনয় করছেন। তারমধ্যে ‘শেষ ভালো যার’ একটি।

এই ধারাবাহিকে সাঈদ বাবু ও টয়া ভাই বোনের চরিত্রে অভিনয় করছেন। দুই ভাই বোনের গল্প’সহ আরো নানান প্রাসঙ্গিক গল্প নিয়েই ‘শেষ ভালো যার’ ধারাবাহিক নাটকের গল্প এগিয়ে যাচ্ছে। রাকেশ বসু রচিত ও পরিচালিত মোঃ মাহফুজার রহমান প্রযোজিত ‘শেষ ভালো যার’ ধারাবাহিকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯.৩০ মিনিটে বিটিভিতে প্রচার হয়। নতুন বছর শুরুর কয়েকদিন আগেই এর প্রচার শুরু হয়েছে বলে জানান রাকেশ বসু।

এতে অভিনয় প্রসঙ্গে সাঈদ বাবু বলেন, ‘রাকেশ দা যেমন অসাধারণ একটি নাটক রচনা করেছেন ঠিক তেমনি নির্দেশনা দিচ্ছেন অনেক যতœ নিয়ে। আমরা প্রত্যেকেই অনেক আন্তরিকতা নিয়ে কাজটি করছি। একটি ভালো গল্পের নাটক যে দর্শক দেখেন তা শেষ ভালো যার’-এ কাজ করে প্রমাণ পাচ্ছি এবং বিটিভির নাটক যে এখনো অনেক দর্শক দেখেন তা আবারো প্রমাণ পেলাম।টয়া বলেন,‘ এই ধারাবাহিকে আমি চুমকি চরিত্রে অভিনয় করছি। নাটকটি প্রচারের শুরু থেকেই আমি বেশ সাড়া পাচ্ছি। নাটকটির গল্প যেমন অসাধারণ রাকেশ দাদার নির্মাণশৈলীও চমৎকার। তাছাড়া এই নাটকে অনেক কিংবদন্তী শিল্পীরাও কাজ করছেন, যাতে আমি অনেক খুশি।’ এদিকে তানিম রহমান অংশু’র নির্দেশনায় সাঈদ বাবু ‘ফ্রি’ সিনেমার কাজ শুরু করেছেন। এছাড়া তিনি কলকাতার রাজ চক্রবর্তীর একটি সিনেমার কাজ শিগগিরই শুরু করতে যাচ্ছেন। টয়া মীর সাব্বিরের নির্দেশনায় আরটিভিতে প্রচার চলতি ‘নোয়াশাল’ ধারাবাহিকেও নিয়মিত অভিনয় করছেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা