,

‘অবুঝ দিনের গল্প’ ও ‘এক্স গার্লফ্রেন্ড’ নিয়ে আলোচিত তানজিন তিশা

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-‘অবুঝ দিনের গল্প’ ও ‘এক্স গার্লফ্রেন্ড’ যথাক্রমে বছর শেষ এবং শুরুর নাটক আমার। দুটি নাটকেই অদ্ভুত সাড়া পাচ্ছি দর্শকের। মাত্র কয়েক দিনেই ইউটিউবে নাটক দুটির ভিউ কয়েক মিলিয়ন ছাড়িয়ে গেছে। আমি সত্যিই মুগ্ধ। দর্শকের এমন ভালোবাসা আর ভালো গল্পের নাটক দেখার প্রতি তাদের আগ্রহ আমাকে আরও ভালো ভালো কাজ করতে অনুপ্রেরণা জাগিয়েছে। নতুন বছরটা তাই অভিনয়ে আরও মনোযোগী হতে চাই।’ কথাগুলো বলছিলেন টিভি অভিনেত্রী তানজিন তিশা।

বলা যায়, বছরের শুরু-শেষ দুই দিকই ভালো গেল তিশার। এমনটিতেই কয়েক বছর ধরে বেশ খেয়াল করে এগোচ্ছেন তিনি। ভেবে-চিন্তে দিচ্ছেন নাটকের শিডিউল। নাটকের স্ক্রিপ্ট ভালো করে পড়েই কাজে সায় দিচ্ছেন। এর ফলও পাচ্ছেন। টিভি ও ইন্টারনেটের বিভিন্ন প্ল্যাটফর্মে তার প্রচারিত নাটকগুলো দর্শক জনপ্রিয়তার তালিকায় থাকছে। প্রশংসিত হচ্ছেন তিশা।
গত বছরে তিশা অভিনীত শেষ নাটক ‘অবুঝ দিনের গল্প’র দর্শক রেসপন্স নিয়ে বেজায় খুশি তিশা। এতে তিশার নায়ক হিসেবে রয়েছেন অপূর্ব। শিহাব শাহিন পরিচালিত নাটকটি ২৭ ডিসেম্বর আরটিভিতে প্রচার হয়। পরে ইউটিউবে প্রকাশিত হলে নাটকটি দেখতে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। মাত্র ছয় দিনে নাটকটি ২.৬ মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে।
অন্যদিকে বছরের প্রথম দিনেই ‘সিনেমাওয়ালা’ ইউটিউব চ্যানেলে রিলিজ পেয়েছে নাটক ‘এক্স গার্লফ্রেন্ড’। কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটি মাত্র দু-দিনেই ছাড়িয়ে গেছে মিলিয়নের ঘর। এতে তিশার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো।
সব মিলিয়ে শেষ হওয়ায় বছরের শুরুটাও ভালো হয়েছে তিশার। ভালো নাটকে অভিনয় করার এ ধারাবাহিকতা ধরে রাখতে চান। অভিনয় এখন নেশার মতো। তাই অভিনয় নিয়েই নতুন বছরের পরিকল্পনা তার।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা