,

কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের জন্মদিনে চমক দিলেন জাজ মাল্টিমিডিয়ার আজিজ

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-৭ জানুয়ারি ছিলো কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের জন্মদিন। মিষ্টি কণ্ঠের এ শিল্পীর জন্মদিনের আনন্দে শরিক হতে রাজধানীর গুলশান ক্লাবে হাজির হয়েছিলেন সংগীতাঙ্গন এবং মিডিয়ার অনেক তারকাই। আঁখিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে প্রত্যেকেই ফুল অথবা উপহার হাতে এসে তাকে জড়িয়ে ধরেছেন বুকে। তবে এর মধ্যে সবচেয়ে ব্যতিক্রম উপহারটি বোধহয় দিলেন প্রযোজক ও জনপ্রিয় সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

জন্মদিনের উৎসবমুখর সন্ধ্যায় আব্দুল আজিজ ঘোষণা দিয়েছেন, তার পরবর্তী সিনেমায় গান গাইবেন আঁখি। বিষয়টা আঁখির জন্য বেশ বিস্ময়কর ছিলো, আগে থেকে কিছুই জানতেন না তিনি। আব্দুল আজিজের এ ঘোষণার পর তাই কিছুটা চমকেই গেলেন এ কণ্ঠশিল্পী। ঘোষণা দেওয়ার সময় আজিজ বলেন, ‘আমি আপনাদের সামনে আজ একটি ঘোষণা দিতে চাই। জাজের নতুন একটি ছবিতে আঁখি আলমগীর গান করবেন। গানটির সুর-সংগীত করবেন শওকত আলী ইমন।’

জন্মদিনের অনুষ্ঠানের সন্ধ্যায় প্রথমেই আঁখি মঞ্চে ডেকে নেন তার বাবা চিত্রনায়ক আলমগীরকে। এরপর তিনি একে একে আরও কিছু অতিথিদের ডেকে নেন মঞ্চে। এদের মধ্যে ছিলেন শওকত আলী ইমন, ওমর সানি, বাচসাসের সভাপতি আব্দুর রহমান, রিজিয়া পারভীন, রবি চৌধুরীসহ আরও অনেকেই।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আঁখির মা খোশনূর, তার ছোট বোন তুলতুল, আঁখির দুই মেয়ে স্নেহা ও আারিয়াসহ তার পরিবারের অন্যান্য সদস্য। ছিলেন কুমার বিশ্বজিৎ, আব্দুন নূর তুষার, আনজাম মাসুদ, এসডি রুবেল, নিপুণ, কনা, পূজা, কর্ণিয়া, প্রতীক হাসান, দিনাত জাহান মুন্নী, দিঠি আনোয়ার, প্রযোজক নাসিরুদ্দিন দিলু, নায়ক বাপ্পী, আশনা হাবিব ভাবনাসহ আরও অনেকেই।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা