,

নতুন বছরের প্রথম দিনগুলো অস্ট্রেলিয়ায় কাটছে ইশানা

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-নতুন বছরের প্রথম দিনগুলো অস্ট্রেলিয়ায় কাটছে ইশানা খানের। দেশে নিজের উপস্থিতি না থাকলেও টিভি পর্দায় ইশানাকে দেখা যাবে তাঁর অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘খলনায়ক’-এ।

এতে মেঘ চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখানে তাঁর সহশিল্পী গোলাম কিবরিয়া তানভীর। তাঁর চরিত্রের নাম রুমী। নাটকটি পরিচালনা করছেন ফিরোজ কবীর ডলার। যৌথভাবে লিখেছেন জুনায়েদ হোসেন ও ওয়াহিদুজ্জামান সবুজ।

‘খলনায়ক’ সম্পর্কে ফিরোজ কবীর ডলার বলেন, ‘নাটকের গল্পের প্রধান চরিত্র রুমী। সে প্রেমে পড়ে মেঘের। এই মেঘ চরিত্রটাই করছে ইশানা। খুব অস্থির মেয়ে সে। সারাক্ষণ সিদ্ধান্তহীনতায় ভোগে। ইশানার চরিত্রে অনেক বাঁক আছে।’

শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে ফিরোজ কবীর ডলার বলেন, ‘খুব ভালো শুটিং হয়েছে। নতুন গল্প। নতুন ও পুরোনো শিল্পীদের নিয়ে কাজ করেছি। নতুন অভিজ্ঞতা হয়েছে।’

গত ৫ জানুয়ারি থেকে প্রতি সপ্তাহের শনি ও বৃহস্পতিবার ছয় দিন সন্ধ্যা ৬টায় দীপ্ত টিভিতে নাটকটি প্রচারিত হচ্ছে। তানভীর ও ইশানা ছাড়াও এতে অভিনয় করেছেন সানজিদা তন্ময়, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, লায়লা হাসান, আল মামুন, রোদেলা, নিকি প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত পরিবারের সন্তান রুমী ধনীর মেয়ে মেঘকে ভালোবেসে অতিদ্রুত বড়লোক হওয়ার আশায় পা রাখে অন্ধকার জগতে। বাবা-মা, বোনের চেষ্টায় একসময় সে ফিরেও আসে স্বাভাবিক জীবনে। কিন্তু রুমীর জীবনে ঝড় তোলে মেঘ—নিজের স্বার্থ হাসিলের জন্য রুমীকে সাজায় খলনায়ক। ভালোবাসার সম্মান অক্ষুণ্ণ রাখতে সত্য প্রকাশ না করে শহর ছাড়ে রুমী। নতুন শহরে রুমীর প্রেমে পড়ে মাফিয়া গডফাদারের মেয়ে চৈতী। পুরোনো প্রেমের দগদগে ক্ষত আর নতুন প্রেমের মোহন হাতছানির ভেতর স্বপ্নভাঙা এক নায়কের গল্প নিয়ে ধারাবাহিক নাটক খলনায়ক।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা