,

কুষ্টিয়ার শ্রেষ্ঠ হলেন রতন শেখ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে এস এম জামাল: কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ।

বুধবার সকালে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যান সভায় কুষ্টিয়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা শেষে তাকে পুরস্কার স্বরুপ সম্মাননা স্মারক তুলে দেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত।

সততা ও নিষ্ঠার সাথে তিনি মাদক প্রতিরোধ, বাল্যবিবাহ প্রতিরোধ, এলাকার সামাজিক মারামারি প্রতিরোধ সহ সর্বক্ষেত্রে সফল হয়েছেন। তারই ফল স্বরুপ তিনি কুষ্টিয়া জেলায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।

পুলিশ জনগণের যে বন্ধু তা তিনি তার বিভিন্ন কাজের মাধ্যমে প্রমাণিত করেছেন। গরিব অসহায় সাধারণ মানুষকে তিনি ন্যায় বিচার পেতে সহযোগিতা করা ছাড়াও বিনা মূল্যে জিডি ও মামলা নিয়ে তার সততার প্রমাণ দিয়েছেন তিনি। ইবি থানার সাধারণ মানুষের মতে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়ে তিনি তার যোগ্য সম্মান পেয়েছেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) নূরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার, (কুষ্টিয়া সার্কেল) নূরানী ফেরদৌস দিশাসহ সকল উর্দ্ধতন পুলিশ কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ, সকল ক্যাম্প/ফাঁড়ীর ইনচার্জ ও পুলিশ লাইন্স এর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা