,

ডাঃ এড্রিক বেকার মানব কল্যাণ সংঘ কুষ্টিয়ার উদ্যোগে গরীব ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরন

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে মাহমূজ হ্রদয়:- ডাঃ এড্রিক বেকার মানব কল্যাণ সংঘ কুষ্টিয়া শাখার উদ্যোগে গরীব ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরন।আজ ৯-১-২০১৯ ইং সকাল ১২ টার সময় ডাঃ এড্রিক বেকার মানব কল্যাণ সংঘ কুষ্টিয়া শাখার সংগঠনটি কুষ্টিয়া কোর্ট স্টেশনে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষকে শীতবস্ত্র বিতরন ও নগদ অর্থ দিয়ে সাহায্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি জারিন শান্তা,সাধারন সম্পাদক মোহাইমেনুর রহমান জীম,সহ-সভাপতি সোহানুর রহমান,আলামিন,জয়,উষ্স,সহ সংগঠনের সকল সদস্যগন।সংগঠনটির সকল সদস্যরা তাদের নিজেদের হাত খরচের টাকা থেকে তারা এই আয়োজন করেছেন।

সংগঠনটির সভাপতি জারিন রায়হান শান্তা বলেন,শীতবস্ত্র পেয়ে এই অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুঁটে উঠে। শীতকালে একটা অসহায় সুবিধা বঞ্চিত মানুষ সবচেয়ে বেশি কষ্টকরে শীতবস্ত্রের অভাবে। আর তারা যদি কারও নিকট হতে কোন শীত বস্ত্র সাহায্য পায় তাহলে তাদের মুখে ফুঁটে ওঠে এক আনন্দদায়ক হাসি যা কাউকে লক্ষ টাকা দিলেও পাওয়া যাবেনা। তাই আমরা সকলে আমাদের হাত খরচের টাকা দিয়ে অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর উদ্দ্যোগ নিয়েছি। বর্তমানে সংগঠনটি কুষ্টিয়া জেলায় স্বেচ্ছায় রক্তদান, মেডিকেল ক্যাম্প ও বিভিন্ন সামাজিক সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে।

সভাপতি জারিন রায়হান শান্তা আরও বলেন, আমাদের সংগঠনটির সবাই মেডিকেল স্টুডেন্ট তাই আমরা প্রতিটা গ্রামে গ্রামে আমাদের সেবা অসহায় মানুষের নিকটে পৌছিয়ে দেব মেডিকেল ক্যাম্পের মাধ্যমে, সমাজের উচ্চ শ্রেনীর মানুষের কাছে আকুল আবেদন আসুন সবাই মিলে এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ায়, আপনার আমার একটু সহযোগীতাই পারে এই অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোঁটাতে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা