,

‘প্রেম আমার টু’ নতুন রসায়নে পূজা

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-‘পোড়ামন টু’ ও ‘দহন’-এর পর দর্শকদের মাঝে পূজার জনপ্রিয়তা বেড়েছে অনেকগুণে। তাই ‘প্রেম আমার টু’ দিয়ে পূজা-অদ্রিতর রসায়ন আরো নতুনভাবে দেখবেন দর্শকরা।

পূজা চেরি। চলচ্চিত্র ক্যারিয়ারে অল্প সময়ের মধ্যে নিজের অবস্থান বেশ নির্ভরযোগ্য করেছেন তিনি। দেশের পাশাপাশি কলকাতাতেও রয়েছে তার জনপ্রিয়তা রয়েছে তার। সেই জনপ্রিয়তা এক ধাপ আরো বেড়ে গেলো। চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে পূজার নতুন ছবি ‘প্রেম আমার টু’। যৌথ প্রযোজনার এই ছবিতে পূজার বিপরীতে দেখা যাবে অদ্রিত রায়কে। এই জুটিকে এর আগেও ‘নূরজাহান’ ছবির মধ্য দিয়ে পর্দায় দেখেন দর্শকরা। তবে ক্যারিয়ারের সেই সময় খুব একটা আলোচনায় না থাকলেও সময়টা এখন বদলেছে। ‘পোড়ামন টু’ ও ‘দহন’-এর পর দর্শকদের মাঝে পূজার জনপ্রিয়তা বেড়েছে অনেকগুণে। তাই ‘প্রেম আমার টু’ দিয়ে পূজা-অদ্রিতর রসায়ন আরো নতুনভাবে দেখবেন দর্শকরা।

‘প্রেম আমার টু’-এর অফিশিয়াল ট্রেলার মুক্তি পেতেই বেশ আলোচনা তৈরি করেছে দর্শকদের মাঝে। শুধু তাই নয় ছবির পোস্টারও ভারো সাড়া ফেলেছে।

পূজা এই ছবিটি প্রসঙ্গে বলেন, ‘নতুন বছরে বেশ বড় পরিসরে একটি কাজ দিয়ে শুরু হচ্ছে। এটি আমার জন্য ভালো খবর তো অবশ্যই। এই মুহূর্তে পড়াশোনা নিয়ে ব্যাস্ত থাকায় নতুন কোনো কাজ করতে পারছি না। তবে এই ছবিটি নিয়ে আমি বেশ উচ্ছ্বশিত।’ ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য্য।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা