,

পোড়াদহ রেলষ্টেশনে শীতার্তদের মাঝে কম্বল দিলেন ইবি ছাত্রলীগ নেতা লালন

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
এস এম জামাল, কুষ্টিয়া:- শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন। গতকাল বুধবার গভীর রাতে কুষ্টিয়ার পোড়াদহ রেল স্টেশনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ভুঁইয়া, সহকারী প্রক্টর শাহেদ আহমেদ, জিআরপি থানা পোড়াদহ সেকেন্ড অফিসার আবুল হাসেম খন্দকার, সাফ (এনজিও) কর্মকর্তা আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।
তীব্র এই শীতে কম্বল পেয়ে পোড়াদহ রেল ষ্টেশনের আছিরন নেছা বলেন, কবে কখন কই থেকে কম্বল দেয় তা আমি জানিনি। কিন্তু আমারে রাজ্জাক ভাই আইজকি (আজ) আমাক (আমাকে) ডাইকি (ডেকে) একটা কম্বল দেছে। আমার মত নাকি আরও কয়জন অন্ধ ছিলো। কম্বল পায়ে (পেয়ে) আমার খুব ভালো লাগছে বলেও জানান তিনি।

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন জানান, পোড়াদহ জংশন হওয়ায় এই ষ্টেশনে বেশ কিছু ভিক্ষুকের আগমন লেগেই থাকে। আমি আমার সাধ্যমতো অসহায় শীতার্তদের মাঝে কয়েকদিন ধরে শীতবস্ত্র বিতরণ করেছি। কিন্তু আমার কাছে মনে হলো যারা খুবই অসহায়। শীতে কষ্ট পেয়ে থাকে তাদেরকে তো কেউ খোঁজ রাখে না। তাই আমি আমার সংগঠনের কিছু সদস্যদের সাথে নিজেই রাতের বেলায় তাদের খোঁজ নিয়ে এই কম্বল তুলে দিলাম। তাদের মাঝে কম্বল তুলে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে।

লালন এর আগেও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ও প্রতিবন্ধীদের সহায়তা প্রদান করেছেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা