,

কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও পুরস্কার বিতরণ

যতকাল কুষ্টিয়া মেডিকেল কলেজ থাকবে ততকাল
স্বর্ণাক্ষরে লেখা থাকবে হানিফ এমপির নাম-হাজী রবিউল ইসলাম

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে রেজা আহাম্নেদ জয়:-কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রতিটি ইট, পাথর, পলেস্তারা আর বালুকণার সাথে মিশে আছে জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি’র কীর্তিগাঁথা। এই কলেজের প্রতিটি শিক্ষার্থীর কলমের কালির সাথে মিশে থাকবে জননেতা হানিফ এমপির নাম। গতকাল কুষ্টিয়া মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথিরর বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম একথা বলেন। তিনি আরও বলেন, যতকাল কুষ্টিয়া মেডিকেল কলেজ থাকবে ততকাল স্বর্ণাক্ষরে লেখা থাকবে হানিফ এমপির নাম। তিনি আজ প্রধান অতিথি থাকার কথা কিন্তু রাষ্ট্রীয় কাজে প্রধানমন্ত্রীর সাথে থাকায় আসতে পারেননি। তাঁকে ছাড়া মেডিকেল কলেজের এই প্রথম কোন অনুষ্ঠান হচ্ছে যাতে আমরা বেদনাহত। তবে শিক্ষক এবং শিক্ষার্থী ও অভিভাবকদের সরব উপস্থিতি আমাদের মুগ্ধ করেছে।

কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এস এম মুসতানজীদের সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া মেডিকেল কলেজের তত্বাবধায়ক ডাঃ মোঃ আবু হাসানুজ্জামান, কুষ্টিয়া মেডিকেল ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ ডাঃ মুন্সি মোঃ রেজা সেকান্দার, কুষ্টিয়া বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ এ এফ এম আমিনুল হক রতন, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, সিভিল সার্জন ডাঃ রওশন আরা বেগম, কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব।
সভায় প্রথম বর্ষের নবীণ শিক্ষার্থীদের হাতে হাতে পুরস্কার ও মঙ্গল প্রদীপ তুলে দেওয়া হয়। শিক্ষার্থীদের ও অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখা হয়। জেলায় কর্মরত সকল স্বনামধন্য চিকিৎসক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা