,

কুষ্টিয়ায় সেভ লাইফ’র উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে মাহাতাব উদ্দিন লালন:-কুষ্টিয়ায় সেভ লাইফ এর উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। ১ ও ২ নং ওয়ার্ডের দুঃস্থ ও শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা।

আতাউর রহমান আতা বলেন, সেভ লাইফ’র মত আরো সামাজিক সংগঠন গুলো যদি দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশ এসে দাঁড়ায় তাহলে শহরে আর দুঃস্থ ও শীতার্ত মানুষ থাকবে না, তাদের আর কষ্ট হবেনা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সেভ লাইফ’র যুগ্ম-সাধারণ সম্পাদক মোকাদ্দেস হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কম্পিউটার এ্যাসোসিয়েশনের সভাপতি এ.এম.এম রোকনুজ্জামান (নান্টু), কুষ্টিয়া জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক কামাল, কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মোকারম হোসেন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, এনএস রোড দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক তুহিন চাকী, রোটারী চক্ষু হাসপাতালের মাফুজ, আ’লীগ নেতা পল্লবসহ ১ ও ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শুক্রবার কুষ্টিয়া মিশন স্কুলের পাশে কম্বল বিতরণ এ অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত, কোরআন তেলোয়াত ও শ্রীশ্রী গীতা পাঠের মধ্যোদিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। কোরআন তেলোয়াত করেন সেভ লাইফ’র সদস্য হাফেজ মোঃ মনির। শ্রীশ্রী গীতা থেকে পাঠ করেন সেভ লাইফ’র সদস্য মিহির চক্রবর্তী। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সেভ লাইফ’র সদস্য মানব চাকী। অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতা করেন সেভ লাইফ’র রাজীব সাহা, সাজিম শেখ, রিংকু কর্মকার, রফিকুল ইসলাম, উত্তম কর্মকার, ইমন হোসেন, পরিতোষ দাস, নাইমুল ইসলাম (শিপন), তারুণ্য ৭১’র ধ্রুব, বাদশা শেখ, কিশোর কুমার ঘোষ জগত, মোজাফ্ফোর রহমান, জয়, শোভন, রাম, কৌশিক পাল, নুরুজ্জামান বিশ্বাস জনি, অনিক, লিখন, রাগিব প্রমুখ। উল্লেখ্য যে, সেভ লাইফ’র সভাপতি কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক ও বিশিষ্ট শিশু সংগঠক আশরাফ উদ্দিন নজু এবং সেভ লাইফ’র সাধারণ সম্পাদক গৌরব চাকী।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা