,

কুষ্টিয়ার দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির সভা

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে রেজা আহাম্নেদ জয়:-কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান নিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনের সভাকক্ষে এসব সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরবিন্দ কুমার পাল, দৌলতপুর দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, মথুরাপুর ইউপি চেয়ারম্যান সরদার হাসিম উদ্দিন হাসু, রিফায়েতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল ও প্রভাষক শরীফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইকফাত আরা জলি কবিরাজসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সীমান্ত রক্ষী বিজিবি প্রতিনিধি।

সভায় দৌলতপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, চোরাচালান ও মাদক প্রতিরোধে সীমান্তে কড়া নজরদারি, বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং চুরি বন্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন সভার সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

এছাড়াও সভার শুরুতে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা