,

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে শাহারিয়ার ইমন:- গতকাল রাত সাড়ে ৮ টাই কুষ্টিয়া মডেল থানা পুলিশ চরপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০ পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, মাদক বিরোধী বিশেষ অভিযানে আজ সোমবার রাতে কুষ্টিয়া চর মিলপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী জামিরন খাতুন (৪০), সেলিম জোয়াদ্দার (২২) ও আনোয়ার (২৪) কে ৩০ পিচ ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত জামিরন খাতুন কুষ্টিয়া চর মিলপাড়া এলাকার ইমান আলী স্ত্রী, আনোয়ার হোসেন বাপ্পী একই এলাকার শওকত আলীর ছেলে ও সেলিম জোয়াদ্দার কুষ্টিয়া কুমারখালী উপজেলার শিলাইদহ বেলঘড়িয়া গ্রামের হাসমত আলীর ছেলে। অভিযান পরিচালনা করেন কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজ ও এসআই রুবেলসহ সঙ্গীয় ফোর্স।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত, পিপিএম স্যারের নির্দেশে মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী জামিলা খাতুন, সেলিম জোয়াদ্দার ও আনোয়ারকে আটক করা হয়। তিনি আরো জানান, যতক্ষণ পর্যন্ত কুষ্টিয়া মডেল থানা এলাকা মাদক মুক্ত না হচ্ছে আমাদের এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা