,

দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে জনপ্রিয় প্রার্থী হিসেবে আলোচনায় আছেন লোটন চৌধুরী

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে আপন চৌধুরী:-বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক-১ ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন, আধুনিক কুষ্টিয়ার রুপকার জননেতা মাহবুব-উল আলম হানিফের আস্থাভাজন কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান চৌধুরী লোটন ।

গনমানুষের প্রানপ্রিয় এই নেতা কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য,বিশিষ্ট সমাজসেবক, জনদরদী, তারুন্যের প্রতিক, দৌলতপুরবাসীর আস্থার আরেক নাম আসাদুজ্জামান চৌধুরী লোটন’কে দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই আপমর জনতা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা থেকে চেয়ারম্যান পদে জনপ্রিয় প্রার্থী হিসেবে আলোচনায় আছেন এলাকার কৃতি সন্তান কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান চৌধুরী লোটন ।

আওয়ামীলীগের এ নেতাকে ঘিরে ইতিমধ্যেই দৌলতপুর উপজেলাবাসীর মাঝে নানা আলোচনা শুরু হয়েছে । রাজপথের লড়াকু এ নেতার তৃণমূলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ।তিনি ইতিমধ্যেই দৌলতপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে প্রতিটি ওয়ার্ড পর্যায়ে সাধারণ মানুষগুলোর পাশে আন্তরিক ভাবে দাঁড়িয়ে বিভিন্নভাবে জনসেবার মাধ্যমে সততা, বিশ্বস্ততা ও ভালবাসা স্থাপন করে আস্থার প্রতিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ৷

ইউনিয়ন পর্যায়ের একাধিক নেতা জানান, গনমানুষের প্রানপ্রিয় এই নেতা আসাদুজ্জামান চৌধুরী লোটন
তৃণমূলের জনপ্রিয় নেতা । সব সময় তাকে মাঠে পাওয়া যায়, সব কথা তাকে বলা যায় । বিপদে-আপদে নেতা-কর্মিরা তাকে কাছে পান । যে কোন দলীয় সভায় তার সরব উপস্থিতি থাকে । সব থেকে বেশি নেতা-কর্মি আছে তার সাথে । এ কারনে আমরা জনপ্রিয় নেতা আসাদুজ্জামান চৌধুরী লোটন ভাইকে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ।

কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য আসাদুজ্জামান চৌধুরী লোটন বলেন,সন্ত্রাস, দুর্নীতি, মাদক, চাঁদাবাজি মুক্ত ও আধুনিক দৌলতপুর উপজেলা গড়াই আমার মূল লক্ষ্য ।দীর্ঘদিন রাজনীতির মাঠে আছি । কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ্ মহোদয়ের আশির্বাদ নিয়ে প্রতিটি এলাকায় সংগঠনকে শক্তিশালী করতে দিনরাত কাজ করে যাচ্ছি । সকলের দোয়া ও ভালবাসার বন্ধনে আবদ্ধ থেকে দৌলতপুর উপজেলাবাসীর সেবা করতে চাই সবসময় ৷

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা