,

দৌলতপুরে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে আলোচনায় নূর বিশ্বাস বিদ্যুৎ

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে তারুন্যের অহংকার, সাবেক ছাত্রলীগ নেতা ও সমাজ কল্যাণ সম্পাদক কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্র সংসদ, আল ইউরোপিয়ান বাংলাদেশ এসোসিয়েশন সদস্য, উপজেলার যুবলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, খলিসাকুন্ডি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সমাজ সেবক নূর বিশ্বাস (বিদ্যুৎ)কে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় তৃণমুলের নেতাকর্মীরা। তিনি বলেন, তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি।

 

নূর বিশ্বাস (বিদ্যুৎ) খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল বিশ্বাসের ছেলে ।

 

ইসি সচিবের ঘোষণা অনুযায়ী মার্চে উপজেলা পরিষদের নির্বাচন হওয়ার কথা রয়েছে। সেই ঘোষনার পর দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে বসেছে। সব সম্ভাব্য প্রার্থীরাই যার যার মত করে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। নূর বিশ্বাস (বিদ্যুৎ) এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি ১৯৯৭ সাল থেকে কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্র লীগের রাজনীতির হাত ধরে দলীয় কর্মকান্ডের সাথে জড়িত, পাশাপাশি এলাকায় বিভিন্ন সামাজিক , সাংস্কৃতিক অংগনে ব্যাপক ভূমিকা রেখে চলেছেন। শিক্ষা প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে তার হাতের ছোঁয়া রয়েছে। শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ নানা রকম জনহিতকর কাজ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। তরুণ এই নেতা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। একই সঙ্গে দৌলতপুরের খলিসাকুন্ডি ইউনিয়ন আওয়ামী লীগকে করেছেন শাক্তিশালী। মানুষের সেবা করাকেই তিনি মহান পেশা হিসেবে বেছে নিয়েছেন।

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন তরুন সমাজ সেবক নূর বিশ্বাস (বিদ্যুৎ) ।এ জন্য এলাকায় ব্যাপক গণসংযোগ ও ভোটারদের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন। তিনি সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া ১ (দৌলতপুর) আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থী আ ক ম সরওয়ার জাহান বাদশাহ পক্ষে ব্যাপক গণসংযোগ, ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়ে নৌকার জয় নিশ্চিত করেন। দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করা তরুন এই নেতা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে জয়লাভ করবে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

দৌলতপুরের নেতা কর্মীরা ত্যাগী নেতা নূর বিশ্বাস (বিদ্যুৎ) কে ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ার দাবি করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছে। একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে নেতা কর্মীদের সাথে নিবিড় সম্পর্ক অব্যহত রেখেছেন ।

 

নূর বিশ্বাস (বিদ্যুৎ) বলেন, তৃণমূলের নেতাকর্মীরা চায় আমি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করি। আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি জননেত্রী শেখ হাসিনাকে নৌকার জয় উপহার দেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি, নির্বাচনে জয়ী হয়ে জনগণের জন্য নিরলসভাবে কাজ করারও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা