,

কুষ্টিয়ার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পদে জনপ্রিয় প্রার্থী হিসেবে আলোচনায় আছেন ডিউ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
আপন চৌধুরী:- কুষ্টিয়ার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য পদে জনপ্রিয় প্রার্থী হিসেবে আলোচনায় আছেন কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক নেত্রী, মুক্তিযোদ্ধার সন্তান আফরোজা আক্তার ডিউ।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদক-১ ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন আধুনিক কুষ্টিয়ার রুপকার জননেতা, মাহবুব-উল আলম হানিফের আস্থাভাজন আফরোজা আক্তার ডিউ ।

আওয়ামীলীগের এ নেত্রীকে ঘিরে ইতিমধ্যেই কুষ্টিয়াবাসীর মাঝে নানা আলোচনা শুরু হয়েছে । রাজপথের লড়াকু এ নেত্রী তৃণমূলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা ।

তিনি কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের সাথে দলের বিভিন্ন সাংগঠনিক কাজে সহযোগীতা করে আলোড়ন সৃষ্টি করেছেন। গ্রামে গঞ্জে, পাড়া মহল্লায় সাধারন নারীদের মন জয় করে নিজের সাধ্যমত অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।
তিনি ইতিমধ্যেই কুষ্টিয়ার সব উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে প্রতিটি ওয়ার্ড পর্যায়ে সাধারন নারীদের পাশে আন্তরিক ভাবে দাঁড়িয়ে বিভিন্নভাবে জনসেবার মাধ্যমে সততা, বিশ্বস্ততা ও ভালবাসা স্থাপন করে আস্থার প্রতিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ৷

তিনি বছর খানেক আগে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকার সাংবাদিক ওহাব সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে পঙ্গুত্ব বরন করে, তার ছেলের লেখাপড়ার জন্য প্রতি মাসে নিজ বেতন থেকে ১হাজার টাকা করে দিয়ে থাকেন।

সম্প্রতি কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের এক কোমলমতি শিক্ষার্থীর ব্রেন টিউমার হওয়ায় ভারতে উন্নত চিকিৎসার জন্য ১লাখ টাকা প্রদান করেন। অসচ্ছল নারীদের সেলাই মেশিন, দরিদ্র শিক্ষার্থীদের বই, খাতা কলম সহ বিভিন্ন শিক্ষা উপকরন প্রদান করে থাকেন। বৃদ্ধাআশ্রমে বস্ত্র বিতরণ, অনাথ আশ্রমে খাদ্য ও বস্ত্র বিতরণ করেন। এমনিভাবে নিরবে সমাজের উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন। এজাতীয় সমাজ সেবা মূলক কাজের জন্য আফরোজা আক্তার ডিউ ২০১৬সালে জয়ীতা পুরস্কারে ভূষিত হয়েছেন। এছাড়াও তিনি সাধারণ মানুষের পাশে থেকে সুখ দুঃখের সাথী হয়ে রয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা