,

কুষ্টিয়ায় এক ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে ইভটিজারকে ৩ মাসের কারাদণ্ড !

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় ২৪ ডটকম : দীপু মল্লিক, বিশেষ সংবাদদাতা:-কুষ্টিয়ার খোকসা উপজেলার আলহাজ্ব সদর উদ্দিন দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত খোকসা পৌরসভার মাঠপাড়া আয়াত আলীর ছেলে রিয়াজ(২০) কে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন।

জানা গেছে, মাদ্রাসা ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে প্রতিদিনই প্রতিবন্ধকতা সৃষ্টি করার অপরাধ করে আসছিল। ঘটনার দিন উক্ত রিয়াজ মাদ্রাসা ছাত্রীকে বিভিন্ন উত্তেজিতকর বক্তব্য প্রদান করায় তার বিরুদ্ধে এ অভিযোগ নিয়ে আসা হয়। পরে আলহাজ্ব সদর উদ্দিন দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ শফিউল আলম ছাত্রীকে থানায় অভিযোগ দিলে মঙ্গলবার সন্ধায় এ দন্ড প্রদান করা হয়।

খোকসা উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-এ- আলম ভ্রাম্যমাণ আদালতের দন্ড বিধি ৫০৯ ধারা মোতাবেক এ দন্ড প্রদান করেন। আসামি রিয়াজ জঘন্যতম এই অপরাধের কথা ভ্রাম্যমাণ আদালতের সম্মুখে স্বীকার করায় আদালত তার প্রতি সদয় হয়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করেছেন। এ সময় উপস্থিত ছিলেন খোকসা থানার সেকেন্ড অফিসার এসআই সোলাইমান হোসেন ও স্থানিয় ওয়ার্ড কমিশনার মহব্বত আলী ফখর ও এলাকাবসী।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা