,

বহুমাত্রিক চরিত্রে অভিনয় করতেই ভালোলাগে জনপ্রিয় নাট্যাভিনেত্রী মৌসুমীর

বিনোদন ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম :
বিশেষ প্রতিনিধি:-বহুমাত্রিক চরিত্রে অভিনয় করতেই ভালোলাগে জনপ্রিয় নাট্যাভিনেত্রী মৌসুমী হামিদের। নাটকের বা টেলিফিল্মের গল্পে যে চরিত্রগুলো নিয়ে অভিনয়ে খেলা যায় সেসব চরিত্রে অভিনয় করতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন মৌসুমী হামিদ। যে কারণে মাসজুড়ে কাজ করার পক্ষপাতিও নন তিনি। মাসে কয়েকটা ভালো গল্পের নাটকে কাজ করতে পারার মধ্যেই তিনি ভালোলাগা খুঁজে পান। অভিনয়ের ক্যারিয়ারের শুরু থেকেই মৌসুমী হামিদের অভিনয় নিয়ে ভাবনাটা এমন।

আর তাই তারসঙ্গে বিভিন্ন নাটকে কাজ করা সহশিল্পীরাও তার অভিনয়ের দারুণ প্রশংসা করেন সবসময়ই। এই মুহুর্তে মৌসুমী হামিদ আছেন ইন্দোনেশিয়ার বালিতে। সেখানে তিনি সৈয়দ ইকবালের রচনায় ও সাখাওয়াত মানিকের নির্দেশনায় এরইমধ্যে ‘এমনও হয়’ নাটকের কাজ শেষ করেছেন। নাটকে মৌসুমী হামিদের চরিত্রের নাম সারা। সারাকে তার বয়ফ্রে- ট্র্যাপড করে ইন্দোনেশিয়ায় বিক্রি করে দেয়। এরপর শুরু হয় সারার চ্যালেঞ্জিং একজ জীবন।

সেই চ্যালেঞ্জিং জীবনে নানান নাটকীয় মুহুর্তে পাশে এসে দাঁড়ায় শ্যামল মাওলা ও নিলয়। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বালি থেকে মুঠোফোনে মৌসুমী হামিদ বলেন,‘ সাখাওয়াত মানিকের নির্দেশনায় এর আগেও আমি অভিনয় করেছি। খুব গুছিয়ে কাজ করেন তিনি। আর দেশের বাইরে কাজ করার আরেকটি বিশেষ সুবিধা হলো নাটকের লোকেশন এত্তো বেশি সুন্দর যে মন ভরে যায়। অনেক ভালোলাগা নিয়ে আমরা কাজ করছি। এমনও হয় নাটকটি আশা করছি দর্শকের কাছে অনেক ভালোলাগবে।’

এদিকে সাখাওয়াত মানিক, আসাদুজ্জামান আসাদ ও ফুয়াদের নির্দেশনায় আরো পাঁচটি নাটকের কাজ করবেন মৌসুমী হামিদ। বালিতে নাটকগুলোর শূটিং শেষে আগামী ৩০ জানুয়ারি ঢাকায় ফিরবেন তিনি। দেশে ফিরে তিনি পূর্ব নির্ধারিত সিডিউলের কাজে অংশ নিবেন। মৌসুমী হামিদ অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ ধারাবাহিকটি নিয়মিত মাছরাঙ্গা টিভিতে প্রচার হচ্ছে। এছাড়া এরইমধ্যে প্রচার শেষ হলো তার অভিনীত ‘সিনেমাটিক’ ধারাবাহিকটি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা