,

রাজশাহী দুর্গাপুর উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চান আব্দুল কদের

রাজনীতি ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম,
রাজশাহী বিশেষ প্রতিনিধি : উপজেলা নির্বাচনে রাজশাহীর দুর্গাপুরে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান বিশিষ্ট রাজনীতি বীদ আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের মন্ডল।
কাদের মন্ডল দূর্গাপুর উপজেলার সাবেক সফল ভাইস চেয়ারম্যান দূর্গাপুর র্গ্রামের অধিবাসী। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি করে আসছেন। ১৯৯০ সালে প্রথম দূর্গাপুর ছাত্রলীগের নেতা হিসেবে নির্বাচিত হন তিনি। এর পরে উপজেলা সাবেক যুবলীগ নেতা ও তিনি দূর্গাপুর নির্বাচিত উপজেলার ভাইস চেয়ারম্যান সর্বশেষ উপজেলা আ.লীগের কার্যনিবাহী কমিটির সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি
বর্তমান তিনি একজন ব্যবসায়ী আসছেন আব্দুল কাদের মন্ডন। দুর্গাপুরে রাজনীতিতে ক্লিনইমেজ ধারী এই আওয়ামীলীগ নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের এমপি ডা. মনসুর রহমানের পক্ষে গণসংযোগ ও ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে উপজেলার আপামর জনগণের কাছে বেশ সুনাম কুড়িয়েছেন। ২০১০ সালে আ.লীগের মনোনীত প্রার্থী হিসেবে দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন তিনি। বিপুল ভোটে জয় লাভ করেন তিনি।

দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে দুর্গাপুর-পুঠিয়ার এমপি ডা. মনসুর রহমানের হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আব্দুল কাদের মন্ডল। ইতোমধ্যে তিনি দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাত ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা