,

কুষ্টিয়ায় গাড়ির ধাক্কায় জীবন কেড়ে নিল এক পিতার ! আর এই বাচ্চা টি হারালো পিতা …..

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে আবু তালহা রাসেল:-আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ায় এবার পৌরসভার গাড়ির ধাক্কায় জীবন গেলো এক যুবকের । কুষ্টিয়া-ত্রিমোহনী মহাসড়কে আলফা মোড়ে পৌরসভার ট্রাকের চাপায় মিথুন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

নিহত মোটরসাইকেল আরোহী হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালাবাড়ীয়া ইউনিয়নের নওদা শামুখিয়া এলাকার আলম মৃধার ছেলে মিথুন (২৬)। নিহত মোটরসাইকেল আরোহী কুষ্টিয়া এস বি কাউন্টারে সহকারী ম্যানেজার হিসেবে কাজ করতেন। মিথুনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে বলেন, আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে করে তালবাড়ীয়ার দিকে যাচ্ছিলেন মিথুন। পথে শহরের আলফা মোড়ে পৌঁছালে কুষ্টিয়া পৌরসভার একটি ট্রাক সামনে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় মিথুন।

ওসি নাসির উদ্দিন বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম’কে আরো বলেন,তারপরে এলাকাবাসীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।তারপরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

 

 

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা