,

কুষ্টিয়ায় খেলার সময় মাটির নীচে চাপা পড়ে দুই স্কুল শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে আপন চৌধুরী:-আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গোড়দহ খালপাড়ায় খেলার সময় মাটির নীচে চাপা পড়ে আকাশ (১২) ও তারিকুল (১২) নামের ২ শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে লিখন (১০) নামের এক শিশু ।

এই ঘটনায় নিহতরা হলেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোড়দহ গ্রামের মন্টু মণ্ডলের ছেলে আকাশ এবং মৃত হাশেমের ছেলে তারিকুল। আহত শিশুটির নাম লিখন সেও একই গ্রামের নাসিরের ছেলে।

কুষ্টিয়ার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আব্দুল আলিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এঘটনায় উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ, মিরপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম ও তদন্ত অফিসার আব্দুল আলিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসার নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

স্থানীয়দের থেকে জানা যায়, আকাশ, তারিকুল ও লিখন নামের ৩ শিশু বাড়ীর পাশের মসলেম মণ্ডলের ছেলে আয়নালের জমির উচু মাটির টিলার নীচে খেলা করছিল। হঠাৎই উচু মাটির টিলার একাংশ ভেঙ্গে পড়ে ওই ৩ শিশুর উপর। এলাকাবাসী মাটি সরিয়ে উদ্ধার করার আগেই আকাশ ও তরিকুল মারা যায়। তবুও তারা মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু নিশ্চিত করেন।

এদিকে আকাশ (১২) ও তারিকুল (১২) শিশুর অকাল মুত্যৃতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা