,

দেশে ফিরেই ব্যস্ত মাহিন সাবিন রাফী পুটুশী

বিনোদন ডেস্ক, বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম, বার্তা সম্পাদক- আপন চৌধুরী (সোহান) : ২০১৫ সালে উচ্চতর শিক্ষার জন্য বাবার কর্মস্থল প্যারিসে চলে যান মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা মাহিন সাবিন রাফী পুটুশী। সেখানে টানান তিন বছর পড়াশোনা নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। ছুটিতে কিছুদিন আগে দেশে ফিরেছেন মাহিন।

দেশে ফিরেই আবারও কাজে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। এরইমধ্যে তিনি আল ফারুকের নির্দেশনায় ‘নোভা’ টিভির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। আজ সকালে রওনা হয়েছেন সিলেটের উদ্দেশে। সেখানে তিনি তাজু কামরুলের নির্দেশনায় ওয়েব সিরিজ ‘পার্টনার টু’র কাজ করবেন টানা কয়েকদিন।

এতে তার সহশিল্পী হিসেবে আছেন শাহেদ শরীফ খান। মাহিন বলেন, ‘ওয়েব সিরিজটির গল্পটা খুবই সুন্দর। একটা ছেলে আর মেয়ের পরিচয় হয় ফেসবুকে। ছেলেটা টিকটক বানাত। কথা বলতে বলতে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর ভালোবাসার টানে ঢাকা থেকে সিলেট যাওয়া। এরপর সম্পর্কের মাঝে ভাঙাগড়া। তারপর সম্পর্কের মৃত্যু ঘটে। আমার বিশ্বাস এটি প্রচারে এলে দর্শকদের দারুণ ভালো লাগবে।’ সেই ছোটবেলা থেকেই মাহিন নাচ, গান আর অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত।

অভিনয়ে তার পথচলাটা শুরু আজ থেকে প্রায় এক দশক আগে নাগরিক নাট্যাঙ্গনের সঙ্গে সম্পৃক্ত হয়ে। এই দলের হয়ে তিনি মঞ্চে ‘শামুক কাল’ নাটকে অভিনয় করেছেন। পাশপাশি একসময় মোহনা টিভি, এটিএন বাংলা, জিটিভিতে বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা করে উপস্থাপক হিসেবেও বেশ প্রশংসা কুড়িয়েছিলেন মাহিন।

বাংলা সময় টুয়েন্টিফোর ডটকম

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা