,

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ‘ঘটা মামু’ আটক !!

নিজস্ব প্রতিবেদক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম আবু তালহা রাসেল,স্টাফ রিপোর্টার:- কুষ্টিয়া ডিবি পুলিশের পৃথক অভিযানে ১০” পিচ ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।গতকাল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে কুষ্টিয়ার কুমারখালী উপজেলা ছেউড়িয়া কারিগরপাড়া এলাকার মাদক ব্যবসায়ী আসাদুল ইসলাম আবির ওরফে ঘটা মামু ১শ পিচ ইয়াবাসহ আটক।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেউড়িয়া কারিগরপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে আসাদুল ইসলাম আবির ঘটা মামু(২৪) ।

ডিবি পুলিশ সূত্র থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেউড়িয়া কারিগরপাড়া এলাকার লুৎফর রহমানের ছেলে আসাদুল ইসলাম আবির ঘটা মামু(২৪) কে আটক করে। এসময় তার নিকট থেকে ১শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখা, কুষ্টিয়ায় কর্মরত এসআই সাহেব আলীসহ সঙ্গীয় ফোর্স।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম স্যারের নির্দেশে এই জেলাকে মাদক মুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা