,

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে ওয়ালটন শোরুমে আগুন !!

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
জাহাঙ্গীর আলম খাঁন: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পিয়ারপুর ইউনিয়নের,কামাল পুর বাজারের ওভি এ্যান্ড ওমি এ্যান্টারপ্রাইজ, ওয়ালটন শোরুমে পূর্ব শত্রুতার জেরে আগুন। প্রায় ৩০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই।

এ বিষয়ে এলাকাবাসী জানান, আমরা রাত অনুমানিক ৪ টার সময় মসজিদের মাইক থেকে শুনতে পাই বাজারে আগুন লেগেছে। আমরা ছুটে এসে দেখি বাজারের ওয়ালটন শোরুমের ভিতরে আগুন লেগেছে।এলাকাবাসী আর জানান আমাদের এলাকাতে শুক্রবার দিনগত রাত অনুমানিক ২ টা থেকে বিদ্যুৎ নাই। এটা বৈদ্যতিক সট সার্কিটের আগুন না হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়েছে। এবিষয়ে বাজার কমিটির সহ সভাপতি নূর ইসলাম ও সাধারন সম্পাদক নূর আলম জানান আমরা বাজার থেকে রাত ৮ টার সময় বাড়ীতে যায়। হঠাৎ রাত ৪ টার দিকে বাজারে আগুন লেগেছে শুনতে পাই। বাজারে এসে দেখি পুড়ে ছাই হয়ে গেছে বুলবুলের ওয়াটন শোরুম।এ বিষয়ে বাজারের পাহাদার জানান আমরা কিছু বুঝতে পারিনাই কি ভাবে আগুন লেগেছে।

এ বিষয়ে শোরুম মালিক বুলবুল আহমেদ জানান আমি দোকান বন্ধো করার সময় বিদ্যুৎ লাইন প্রতিদিন বন্ধো করে বের হই। আর আজ রাতে তো আমাদের এলাকায় বিদ্যুৎ ছিলনা। পূর্ব শত্রুতার জেরে হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়েছে। আমার প্রায় ৩০ লক্ষ টাকার মত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে ঘটনা স্থান পরিদর্শন করেন দৌলতপুর থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম এবং তিনি জানান আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তার তদন্ত চলছে তদন্ত শেষে আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা