,

“একটু পাশে দাঁড়াই” সংগঠনের সহযোগীতায় ছেঁউড়িয়া মোল্লা পাড়ায় শীতবস্ত্র বিতরণ

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
জাহাঙ্গীর আলম খাঁন স্টাফ রিপোর্টার: আজ ০৯ ফেব্রুয়ারী কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চাঁপড়া ইউনিয়নের ছেঁউড়িয়া দবিব মোল্লার রেলগেটে সমাজিক সংগঠন “একটু পাশে দাঁড়াই” এর সহযোগীতায় কম্বল বিতরণ করা হয়।

শনিবার বিকাল ৩টায় অসহায়, হতদরিদ্র, গরীবদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। ছেঁউড়িয়া মোল্লা পাড়ায় এই কম্বল বিতরনের মাধ্যমে “একটু পাশে দাঁড়াই” সংগঠনের শেষ ধাপের কম্বল বিতরণ সম্পন্ন করা হয়।

“একটু পাশে দাঁড়াই” সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাফিজুর রহমান সুমনের সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেঁউড়িয়া মোল্লাপাড়ার মসজিদুল মোকাররম জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মো : আলতাফ হোসেন মোল্লা,
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া কুমারখালী লালন একাডেমির সাবেক সহ-সভাপতি, বীরমুক্তিযোদ্ধা মো : জাহিদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো : আকরাম হোসেন মোল্লা, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যায়ের প্রকৌশলী বাদশা মামুনার রশিদ (মামুন), বাঁধ বাজার পুলিশ ফাঁড়ীর ইনর্চাজ মো : তারেক, “একটু পাশে দাঁড়াই” সংগঠনের সদস্য ও ভয়েস অব কুষ্টিয়ার প্রকাশক ও সম্পাদক, এম শাহিন আহমেদ (জুয়েল), “একটু পাশে দাঁড়াই” সংগঠনের সদস্য, রফিকুল ইসলাম (সবুজ), সমাজ সেবক মো : শামছুল আলম সহ আরো অনেকেই।

অনুষ্টানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের সমাজ উন্নয়নে বিশেষ ভুমিকা রাখার জন্য সবাই কে ফুল ও সন্মাননা স্নারক উপহার দিয়ে বরণ করে নেন “একটু পাশে দাঁড়াই” সংগঠনের সভাপতি ও সদস্যবৃন্দরা।

অনুষ্টানের উপস্থাপনা করেন, “একটু পাশে দাঁড়াই” সংগঠন এর সঞ্চালক ঢাকা থেকে আগত কুষ্টিয়ার জনপ্রিয় উপস্থাপক, ঈসা খান, উক্ত কম্বল বিতরণ অনুষ্টানের সার্বিক সহযোগীতায় ছিলেন, প্রতিদিনের অপরাধ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও দৈনিক লালন কন্ঠ পত্রিকার নিবার্হী সম্পাদক, মো : সামরুজ্জামান (সামুন)।

এসময় আরো উপস্থিত ছিলেন ছেঁউড়িয়া মোল্লার সুধীজনেরা।

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা