,

কুষ্টিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় স্কুলছাত্রকে খুন : অভিযোগ পিতার

সারা বাংলা ডেস্ক : বাংলা সময় টোয়েন্টিফোর ডটকম;
কুষ্টিয়া থেকে আপন চৌধুরী সোহান;-গতকাল বুধবার দুপুর ১২টার দিকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল বলে জানা যায় । কুষ্টিয়ার সদর উপজেলার লাহিনী মধ্যপাড়া এলাকায় প্রতিবেশী রাজু মোল্লার বাড়ি থেকে রতন আলীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্র হলেন, কুষ্টিয়ার সদর উপজেলার লাহিনী মধ্যপাড়া এলাকার আজম আলীর ছেলে রতন আলী (১৬) ।

নিহত রতনের বাবার অভিযোগ করে বলেন, মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় প্রতিপক্ষরা আমার রতন’কে খুন করেছে।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, নিহত রতনের মাথায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় ও পারিবারিক সূত্র থেকে জানা যায়, রতন গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যা ঘনিয়ে আসলেও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ করে। রতনের কোনো সন্ধান না পেয়ে রাতেই তার বাবা আজম আলী কুষ্টিয়া মডেল থানায় জিডি করেন। এমনকি গতকাল বুধবার সকাল থেকে রতনের সন্ধানের দাবিতে শহরের বিভিন্নস্থানে মাইকিং করা হয়। পরবর্তীতে স্থানীয়রা প্রতিবেশী রাজু মোল্লার বাড়ির বালুর নিচে চাপা দেয়া অবস্থায় রতনের মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

 

এ জাতীয় আরো সংবাদ


ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা